শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

শ্রীলীলার বলিউড যাত্রা, সঙ্গী সাইফপুত্র ইব্রাহিম

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৯ জুন, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রীলীলা। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে ২০২১ সালে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা।

৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২০ কোটি রুপি। সিনেমাটির জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। কিন্তু কয়েক বছরের ব্যবধানে বেড়ে গেছে তার চাহিদা, বেড়েছে তার পারিশ্রমিকও। শ্রীলীলা এখন ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন এই অভিনেত্রী। ‘ডিলার’ সিনেমায় সাইফ আলী খানের পুত্র ইব্রাহিমের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ইব্রাহিম আলী খানের পরবর্তী সিনেমা ‘ডিলার’। সিনেমাটিতে তারকা সন্তান ইব্রাহিমের বিপরীতে রোমান্স করবেন শ্রীলীলা। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে তার। ইব্রাহিমের বিপরীতে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন শ্রীলীলা।

‘ডিলার’ সিনেমা পরিচালনা করবেন কুনাল দেশমুখ। প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। আগামী আগস্টে দৃশ্যধারণের কাজ শুরু হবে। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নির্মাতারা।

শ্রীলীলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুন্তুর করম’। এতে তার সহশিল্পী ছিলেন মহেশ বাবু। চলতি বছরের ১২ জানুয়ারি মুক্তি পায় এটি। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ১৭১ কোটি রুপি। বর্তমানে তেলেগু ভাষার ‘উস্তাদ ভগত সিং’ সিনেমার কাজ রয়েছে শ্রীলীলার হাতে। হরিশ শঙ্কর পরিচালিত এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন পবন কল্যাণ।

২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেছেন তিনি। পরবর্তীতে ভারতে ফিরে বড় পর্দায় নাম লেখান শ্রীলীলা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com