শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন

শ্রীমঙ্গলে ভোটকেন্দ্রের পাশে সংঘর্ষ, র‍্যাব সদস্য আহত

মৌলভীবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভোটকেন্দ্রে স্থানীয়দের সঙ্গে র‍্যাবের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় র‍্যাবের এক সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। র‍্যাব আত্মরক্ষার্থে এক রাউন্ড গুলি ছুড়েছে বলে মৌলভীবাজারের পুলিশ সুপার মো. জাকারিয়া জানিয়েছেন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার কালাপুর ইউনিয়নের কাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ভোটকেন্দ্রের পাশে প্রার্থীদের সমর্থকদের ক্যাম্পেইন সেন্টার ও অস্থায়ী দোকানপাট সরাতে বললে স্থানীয়দের সঙ্গে কথা-কাটাকাটি হয় র‍্যাব সদস্যদের। র‍্যাব সদস্যরা তাদের এক জায়গায় জটলা না বেধে সরে যেতে বলেন। তারা সরে না গেলে র‍্যাব লাঠিচার্জ করে। এতে ক্ষিপ্ত হয়ে জনতা র‍্যাব সদস্যদের ওপর আক্রমণ করেন। এ সময় একজন র‍্যাব সদস্য আহত হন। পরে র‍্যাব সদস্যরা গুলি ছোড়েন। এতে আতঙ্কিত হয়ে স্থানীয় জনতা পালিয়ে যান। কিছু সময়ের জন্য ভোটের কার্যক্রম বন্ধ থাকে।

jagonews24

খবর পেয়ে মৌলভীবাজার পুলিশ সুপার মো. জাকারিয়া ঘটনাস্থলে আসেন। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। র‍্যাবের এক সদস্য আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার জাকারিয়া বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আত্মরক্ষার্থে র‍্যাব এক রাউন্ড এসএমজির গুলি ছুড়েছে।

এ ব্যাপারে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার বাসু দত্ত চাকমার সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ না করায় র‍্যাবের বক্তব্য পাওয়া যায়নি।

গত ২১ মে উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব মৃত্যুবরণ করায় শ্রীমঙ্গলে এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। মোট ভোটার দুই লাখ ৩৩ হাজার ৯১৬ জন। নির্বাচনে নৌকার প্রার্থী ভানু লাল রায়, জাতীয় পার্টির মিজানুর রব (লাঙল) এবং আওয়ামী লীগের বিদ্রোহী দুই স্বতন্ত্র প্রার্থী প্রেমসাগর হাজরা আনারস ও আফজল হক ঘোড়া প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com