মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

শ্রীমঙ্গলে চা বাগান থেকে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকালে পুলিশ উপজেলার কালীঘাট ইউনিয়ন বিলাসছড়া চা বাগানের ভেতর থেকে গলাকাটা অবস্থায় লাশটি উদ্ধার করে।

জানা যায়, ৫ বছরের শিশুটি বিলাসছড়া চা বাগানের শিবু রামের ছেলে লিমন।

এ বিষয়ে স্থানীয়রা জানান, শিশুটি বেলা ১টার দিকে ঘর থেকে বের হয়। এর পর থেকে শিশুটিকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ওই চা বাগানের ভেতর ছড়ার পাশে ঝোঁপের মধ্যে শিশুটির অর্ধ গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

খবর পেয়ে মৌলভীবাজার জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামানের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) নেতৃত্বে শ্রীমঙ্গল থানার ওসি আবদুস সালেকসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়।

সেখান থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশটি থানায় নিয়ে আসা হয়।

এ বিষয় জানতে চাইলে শ্রীমঙ্গল থানার ওসি আবদুস সালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে– পূর্ব শত্রুতার জের ধরে নিষ্পাপ এই শিশুটিকে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

তদন্ত চলছে, দ্রুত এর রহস্য উদ্ঘাটন করা হবে এবং খুনের সঙ্গে যারা জড়িত রয়েছে, তাদের আটক করতে সক্ষম হব বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com