বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

শ্রীদেবীকে সারপ্রাইজ দেওয়া হলো না স্বামীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: শ্রীদেবীকে আর সারপ্রাইজ দেয়া হলো না স্বামী বনি কাপুরের। দুবাইয়ে বিয়ের অনু্ষ্ঠান শেষে বনি কাপুর ও তার ভাই সঞ্জয় কাপুর দেশে ফিরে আসেন। ছোট মেয়ে খুশি ও শ্রীদেবী সেখানেই ছিলেন। কিন্তু স্ত্রীকে সারপ্রাইজ দিতে ভারত থেকে ফের দুবাইয়ে যান বনি কাপুর। কিন্তু ভাগ্যদেবীর নির্মম হাসিতে মুহূর্তেই সব শেষ হয়ে যায়। দুবাইয়ের একটি সংবাদমাধ্যমের বরাতে এ খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, স্ত্রীকে চমকে দেয়ার জন্য ডিনার ডেটের পরিকল্পনা করেছিলেন বনি কাপুর। এজন্য আবারো দুবাইয়ে যান তিনি। ২৪ ফেব্রুয়ারি বিকাল সাড়ে পাঁচটা নাগাদ শ্রীদেবীর ঘরে যান বনি। এরপর তারা কিছুক্ষণ সময় কাটান, পরস্পরে কথা বলেন। তবে ডিনার ডেটের পরিকল্পনার কথা গোপন রাখেন বনি, ভেবেছিলেন স্ত্রীকে তিনি চমকে দেবেন।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে, বনির পরিকল্পনা অনুযায়ী তার সঙ্গে বেরোনোর জন্য তৈরি হয়ে বাথরুমে যান শ্রীদেবী। কিন্তু বাথরুমে প্রবেশের পর প্রায় ১৫ মিনিট কেটে গেলেও শ্রীদেবীকে বের হতে না দেখে সন্দেহ হয় বনির। বাথরুমের দরজায় বেশ কয়েকবার ধাক্কা দেয়ার পর কোনো সাড়া না পেয়ে ভয় পেয়ে যান বনি। এরপর এক বন্ধুকে ডাকেন তিনি। খবর দেওয়া হয় পুলিশকেও। ততক্ষণে শ্রীদেবীকে বাথরুম থেকে বের করা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে শ্রীদেবীর বয়স হয়েছিল ৫৪ বছর। শ্রীদেবীর ননদের ছেলে অভিনেতা মুহিত মারওয়ারের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাইয়ে গিয়েছিলেন তিনি। আর সেখানেই তার মৃত্যু হয়।

মাত্র ৪ বছর বয়স থেকে অভিনয় শুরু করেন শ্রীদেবী। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় এবং হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় অভিনেত্রীদের মধ্যে নায়ক ছাড়া বক্স অফিস হিট সিনেমা উপহার দিতে সক্ষম অভিনেত্রীদের একজন ছিলেন এ অভিনেত্রী।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com