বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী

শ্রাবন্তীর অতীত এখন ইতিহাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: টলিউড সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করে বাংলাদেশেও পেয়েছেন জনপ্রিয়তা।

২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে প্রেমিক কৃষাণ ভিরাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। কিন্তু গত বছরের আগস্টের দিকে গুঞ্জন ওঠে, শ্রাবন্তী নাকি ডিভোর্স ফাইল করেছেন। বিয়ে-বিচ্ছেদ এসবের কারণে অনেক দিন ধরেই পর্দায় অনুপস্থিত শ্রাবন্তী। তবে সম্প্রতি কাজে ফিরেছেন আলোচিত এই অভিনেত্রী।

বর্তমানে ‘পিয়া রে’ সিনেমার শুটিং করছেন শ্রাবন্তী। এতে সোহমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। শুটিংয়ের ফাঁকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন শ্রাবন্তী।

এ সময় কৃষাণের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গ জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান শ্রাবন্তী। তিনি বলেন, ‘একটাই জীবন। ভালো থেকে মানুষের সঙ্গে খারাপ ব্যবহার না করে জীবনটা কাটাতে চাই। নেতিবাচক বিষয়গুলো মাথায় কম রাখি। মানুষের জীবনে এক-একটা সময় আসে, যখন কাজ কম থাকে। আবার কখনো এত ব্যস্ততা থাকে, পরিবারকেও সময় দেয়া হয় না। আমার কাজ না থাকলে ছেলেকে সময় দিই। সব সময় কাজ করে গেলে ওর-ও মনে হতে পারে, মা সময় দেয় না।’

অতীত অধ্যায় মনে ছায়া ফেলে কিনা জানতে চাইলে শ্রাবন্তী বলেন, ‘পাস্ট ইজ হিস্ট্রি। ওই চ্যাপ্টারগুলো বন্ধ করে দিয়েছি।’

২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। তারপর তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। অবশ্য পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন কৃষাণ ভিরাজকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com