শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শ্রদ্ধা-ভালোবাসায় পালিত হলো ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল প্রতিনিধি: শ্রদ্ধা-ভালোবাসায় পালিত হলো বাংলাদেশের কিংবদন্তি রাজনীতিক মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে শুক্রবার টাঙ্গাইলের সন্তোষে ভাসানীর মাজারে মুরিদান, ভক্ত-অনুসারীদের ঢল নেমেছিল। তাদের শ্রদ্ধার ফুলে ভরে গিয়েছিল এ মজলুম জননেতার মাজার।

এ ছাড়া দিনভর অনুষ্ঠিত হয়েছে মিলাদ মাহফিল, কাঙালি ভোজ, স্মরণসভা ও মুর্শেদী গানসহ বিভিন্ন অনুষ্ঠান।

শুক্রবার সকাল থেকেই দেখা যায়, মওলানা ভাসানীর প্রতি শ্রদ্ধা জানানোর জন্য মাজার প্রাঙ্গণে সমবেত হন দেশ-বিদেশ থেকে আগত অসংখ্য মুরিদান ও ভক্ত-অনুসারী।

এর পর ফুল দিয়ে একে একে মাজারে শ্রদ্ধা জানান মওলানা ভাসানীর পরিবারের সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠান।

প্রথমে মাজারে পুষ্পস্তবক অর্পণ এবং মাজার জিয়ারত করেন মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

এর পর শ্রদ্ধা জানান কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়োহেরুল ইসলাম, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুহাম্মদ মোজাম্মেল হক, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, বেঙ্গল জাতীয় কংগ্রেসের (বিজেসি) আবুল হোসেন প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com