শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শ্যালিকা হত্যা মামলায় সুমনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ জুলাই, ২০১৮
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর মগবাজারের একটি আবাসিক হোটেল থেকে কিশোরী গার্মেন্টস কর্মী বৃষ্টির (১৬) লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় দুলাভাই মো. সুমনের (২৯) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর আসামির রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার এসআই মো. মিজানুর রহমান আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। তবে সুমনের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। শুনানি শেষে আদালত রিমান্ডের ওই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, বৃষ্টির নিহতের ঘটনায় তার বাবা মো. আনোয়ার হোসেন বাদী হয়ে চলতি মাসের ১৬ জুলাই রাজধানীর রমনা থানায় মামলাটি দায়ের করেন। মামলার এজাহারে বলা হয়, বৃষ্টি গার্মেন্টসে কাজ করত। আর আসামি মো. সুমন নিহত বৃষ্টির বড় বোন হাছনার (২২) স্বামী।

সুমন ফুসলিয়ে ও প্রলোভন দিয়ে বৃষ্টির সঙ্গে সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করে। এ বিষয়ে পারিবারিকভাবে সুমনকে কয়েকবার সতর্ক করা হয়েছে। চলতি মাসের ১৬ জুলাই সকাল ৮টার দিকে বৃষ্টি কর্মস্থলে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়।

সকাল সাড়ে ৯টার দিকে সুমন তার স্ত্রী হাছনার মোবাইলে ফোন করে জানায় যে, মগবাজার বৈকালী আবাসিক হোটেলের রুমে বৃষ্টি মারা গেছে। বৃষ্টির লাশ ওই রুমের ঘাটের ওপর ছিল। সুমনসহ অজ্ঞাত আসামিরা বৃষ্টিকে হত্যা করে তার লাশ রেখে পালিয়ে যায়। মামলা দায়েরের পর মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরের পাইকপাড়া থেকে সুমকে গ্রেফতার করে র‌্যাব। সুমন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের গাড়িচালক।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com