শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত

শ্বশুরবাড়িতে জামাইকে গলাকেটে হত্যা, স্ত্রী-শ্বাশুড়ি গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(গাইবান্ধা)প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার কিশোরগাড়ী গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাই মোমিরুল ইসলাকে গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের শ্বাশুড়ি জাহানারা বেগম ও স্ত্রী তন্নি আকতারকে গ্রেপ্তার করেছে।

পলাশবাড়ি থানার ওসি হিফজুর রহমান জানান, দীর্ঘদিন আগে একই উপজেলার ঝালিঙ্গি গ্রামের মোমিরুলের সঙ্গে কিশোরগাড়ি গ্রামের তন্নি আকতারের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রীর পরকীয়া নিয়ে দু’জনের মধ্যে বনিবনা হচ্ছিলো না।

মঙ্গলবার রাতে জামাই মোমিরুলকে দাওয়াত দিয়ে বাড়িতে নিয়ে আসেন শ্বশুর তারামিয়া। পরিকল্পনা অনুযায়ী জামাইকে ভালোভাবে খাওয়া-দাওয়া করিয়ে স্ত্রী তন্নির সহযোগিতায় বাড়ির সবাই মিলে ধরে গভীররাতে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে।

এ সময় তার গোঙানি শুনে আশেপাশের লোকজন এসে ঘরে ঢুকে নির্মম এ ঘটনা দেখতে পায়। আজ ভোরে পুলিশকে খবর দেয়া হলে পলাশবাড়ি থানা পুলিশ এসে গলাকাটা করা লাশ উদ্ধার করে।

পরে পুলিশ নিহতের স্ত্রী তন্নি আকতার ও শ্বাশুড়ি জাহানারাকে গ্রেপ্তার করে। শ্বশুর তারা মিয়া পালিয়ে যান।

সকালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে পলাশবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এইচ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com