শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে ছুরিকাঘাতে খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁদপুর)প্রতিনিধিঃ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় তানজিনা আক্তার রিতু নামে (২০) এক কলেজছাত্রী স্বামীর হাতে খুন হয়েছেন। এ সময় ঘাতক স্বামী আল মামুন মোহনের হাতে আহত হন রিতুর মা পারভীন আক্তার ও ভাই প্রান্ত। বুধবার (১৩ মে) রাতে উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক স্বামী আল মামুন মোহনকে আটক করেছে পুলিশ।

আল মামুন মোহনের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায়। নিহত তানজিনা আক্তার রিতু (২০) স্ত্রী গৃদৃকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আড়াই বছর আগে আল মামুন মোহনের সঙ্গে তানজিনা আক্তার রিতুর বিয়ে হয়। বিয়ের পর সৌদি আরবে গেলেও দেড় বছর আগে মোহন দেশে ফিরে আসেন। বুধবার বিকেলে তিনি তার নিজ বাড়ি রায়পুর থেকে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়ায় শ্বশুড়বাড়ি আসেন। ইফতারের আগে স্ত্রী রিতুর সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করেন মোহন। মেয়ের চিৎকারে মা পারভীন আক্তার ও ভাই প্রান্ত এগিয়ে আসলে তাদেরও ছুরিকাঘাত করেন তিনি। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আশপাশের লোকজন টের পেয়ে তাকে আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

গুরুতর আহত অবস্থায় রিতু ও তার মা পারভীনকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিতুকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় পারভীন আক্তারকে চাঁদপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ফরিদগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রকিব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও ঘাতক স্বামীকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এফএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com