বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

শোয়েব-সানিয়ার বিচ্ছেদ গুঞ্জন, মুখ খুললেন সেই আয়শা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার দাম্পত্য কলহ নিয়ে সংবাদ মাধ্যমে শিরোনাম হচ্ছে বারবার। দুজন এক ছাদের নিচে থাকছেন না বহু দিন। আনুষ্ঠানিক বিচ্ছেদের শুধু ঘোষণা নাকি বাকি।

সানিয়ার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শোয়েব-সানিয়ার সংসারের অশান্তির কারণ পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমর। আয়েশার সঙ্গে শোয়েবের নাকি পরকীয়া চললে। এ কারণে আয়েশার অনেক ভক্তও তাকে দোষারূপ করছেন।

শোনা যাচ্ছে সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হলে আয়েশা নাকি শোয়েবকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। এসব বিষয়ে এতোদিন শোয়েব-সানিয়া ও আয়েশা কেউ কথা বলেননি। 

এই প্রথম অভিনেত্রীর আয়েশা ওমর শোয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্তের করা প্রশ্নের জবাবে আয়েশা বলেন, আমরা ভালো বন্ধু।

শোয়েবকে বিয়ে করার  পরিকল্পনা আছে কিনা-এমন প্রশ্নে তিনি বলেন, জি না। একেবারেই নেই। শোয়েব সানিয়াকে নিয়ে খুব সুখে আছেন।আমি সানিয়াকে অনেক সম্মান করি। শোয়েব আমার ভালো বন্ধু…।’ এবার বোধহয় নিন্দুকেরা কড়া জবাব পেল!

বলে রাখা ভালো, শোয়েব ও আয়শার নাম পেজ থ্রির পাতায় উঠে আসে ২০২১ সালে, যখন তারা বেশ সাহসী ফটোশুট করেছিলেন। সেই বোল্ড ফটোসেশন সামাজিক পাতায় ভাইরাল হয়েছিল।

এক সাক্ষাৎকারে শোয়েব মালিক ভূয়সী প্রশংসা করেছিলেন আয়শা ওমরের। স্মরণ করেছিলেন, ওই বোল্ড ফটোশুট চলাকালে তার সহায়তার কথা। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com