মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

শোলাকিয়ায় নিহত দুই পুলিশ সদস্যের দাফন সম্পন্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ জুলাই, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদ জামাতের মাঠের কাছে দুর্বৃত্তদের হামলার ঘটনায় নিহত পুলিশ সদস্য আনসারুল হক ও জহিরুল ইসলাম তপুর লাশ তাদের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামে রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার মরদেহ দাফন করা হয়। তিনি একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক (ডিসি) ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

এদিকে পুলিশ সদস্যের মৃত্যুর ঘটনায় তার পরিবারসহ পুরো স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম। নিহত পুলিশ আনসারুল পাঁচ ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। ২০০৬ সালে তিনি পুলিশে যোগ দেন। জেলা প্রশাসক ও পুলিশ সুপার নিহত পুলিশের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে মুক্তিযোদ্ধা বাবা আব্দুল মজিদ চাকরি করতেন পুলিশে। বড় বোন ফাতেমা খাতুন নিজেও পুলিশে কর্মরত। বাবা আর বোনের পদাঙ্ক অনুসরণ করে দেশপ্রেমের চেতনা বুকে নিয়ে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিলেন জহিরুল ইসলাম তপু।

চাকরির মাত্র ৫ বছরের মাথায় জীবনের ইতি টানতে হয়েছে পরিবারের সবার আদরের তপুকে।

দেশের অন্যতম বৃহৎ ঈদগাহ মাঠ শোলাকিয়ার কাছে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে গিয়ে অবেলাতেই নিভে গেলো পুলিশ পরিবারের এ কনিষ্ঠ সদস্যকে।

নিহত তপুকে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার দেওখোলা ইউনিয়নের ভাটিপাড়া বালাশর গ্রামে বাবা’র কবরের পাশেই শেষ শয্যা হলো কিশোরগঞ্জ সদরের পুলিশ কনস্টেবল জহিরুল ইসলামের (২৫)।

মাটির শীতল বিছানায় বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়। এর আগে কিশোরগঞ্জ থেকে রাত ১১টায় তার মরদেহ নিজ গ্রামের বাড়ি ভাটিপাড়ায় নিয়ে যাওয়া হয়।

রাত ১২ টার দিকে অনুষ্ঠিত হয় দ্বিতীয় নামাজে জানাজা। জানাজায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (দণি) হারুন অর রশিদ, ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিবসহ স্থানীয় এলাকার বাসিন্দারা অংশ নেন।

দাফনে আগে বীরত্বের জন্য উভয়কে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com