শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শোলাকিয়ায় নিহত দুই পুলিশ সদস্যের নামে রাস্তা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০১৭
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কিশোরগঞ্জ : জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ সদস্যের বীরত্বপূর্ণ অবদান স্মরণে রাখতে কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শোলাকিয়ায় তাদের নামে দুটি রাস্তার নামকরণ করা হয়েছে। কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া রোডের রেলগেইট থেকে ঈদগাহ পর্যন্ত রাস্তাটির নামকরণ করা হয়েছে শহীদ কনস্টেবল আনছারুল হক সড়ক। আর আজিমউদ্দিন স্কুলের দিকে যে রাস্তাটি গেছে সেটির নামকরণ করা হয়েছে শহীদ কনস্টেবল জহিরুল ইসলাম সড়ক।

আজ ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান আনুষ্ঠানিকভাবে রাস্তা দুটির নামফলক উন্মোচন করেন।

এ সময় ডিআইজি নিহত দুই পুলিশ সদস্যের বীরত্বের কথা স্মরণ করেন। তাদের রুহের মাগফেরাত কামনা করেন। নিহত দুই পুলিশ সদস্যের পরিবারের পাশে প্রশাসন থাকবে বলেও জানান ডিআইজি।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন খাঁনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গত বছরের ৭ জুলাই ঈদুল ফিতরের দিন সকালে শোলাকিয়া ঈদগাহের কাছে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে টহল পুলিশের ওপর বোমা হামলা করে একদল দুর্বৃত্ত। ঘটনায় দুই পুলিশ সদস্যসহ চারজন নিহত হন। আহত হন সাত পুলিশ সদস্যসহ ১০ জন।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com