মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩

শেহজাদ এক ম্যাচ নিষিদ্ধ, সাব্বিরকে জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : সাব্বির রহমানকে ব্যাট দিয়ে আঘাত করায় রংপুর রাইডার্সের আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে।

একই সঙ্গে রাজশাহী কিংসের সাব্বির রহমান ও রংপুর রাইডার্সের অধিনায়ক লিয়াম ডসনকে জরিমানা করা হয়েছে।

গতকাল সোমবার বিপিএলের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। রাজশাহী ১২৯ রানের টার্গেটে ব্যাট করতে নামে রংপুর। সামির বলে মাত্র ১২ রান করে আউট হন শেহজাদ।

মাঠ ছেড়ে ড্রেসিং রুমে যাওয়ার সময় সাব্বিরের হাতে ব্যাট দিয়ে আঘাত করেন তিনি।

এরপর মাঠে কিছুটা বিশৃংখলার সৃষ্টি হয়। রাজশাহী কিংসের ক্রিকেটাররা পেছন থেকে শেহজাদকে ডাকতে থাকেন। কিন্তু তিনি ফিরেও তাকাননি।

অবশ্য রাজশাহীর ইনিংসের সময় সাব্বির রহমানের সঙ্গে একবার বাকবিতণ্ডা হয় শেহজাদের। সেবার আম্পায়াররা এগিয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ম্যাচ শেষে আম্পায়ারদের রিপোর্টের ওপর ভিত্তি করেই শুনানির আয়োজন করেন ম্যাচ রেফারি নিয়ামুর রশীদ রাহুল। সেখানে সবাই নিজেদের দোষ স্বীকার করে নেন।

পরে ম্যাচ রেফারি সাংবাদিকদের বলেন, ‘শেহজাদকে এক ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি জরিমানা করা হয়েছে। সাব্বিরকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে।’

তিনি জানান, এছাড়া মাঠে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করায় লিয়াম ডসনকে ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে। অধিনায়ক হিসেবে ডসনের দায়িত্ব বেশি ছিল।

নিয়ামুর রশীদ রাহুল আরও বলেন, ‘শাস্তির ক্ষেত্রে আম্পায়ারদের রিপোর্ট ও টিভি ফুটেজ দেখা হয়েছে। সেখানে ঘটনার সত্যতা মেলায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি। সবাই দোষ স্বীকার করে নিয়েছেন।’

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com