রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

শেষ হলো ‘মায়াবতী’ ছবির শুটিং

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: আলতাবানু’ ছিল নির্মাতা অরুণ চৌধুরীর প্রথম চলচ্চিত্র। গত বছর মুক্তি পেয়েছিল ছবিটি। প্রথম ছবি মুক্তির পর খুব অল্প সময়ের মধ্যেই শুরু করেছিলেন নতুন আরও একটি ছবির কাজ। গতকাল তিনি জানালেন, এরই মধ্যে তাঁর নতুন ছবি মায়াবতীর শুটিং ও ডাবিং শেষ করেছেন।

২ ঘণ্টা ২০ মিনিটের ছবিটির শুটিং চলেছে মাত্র ২৫ দিন। পরিচালক জানান, ‘গত বছরের ১৫ ডিসেম্বর থেকে শুটিং শুরু করেছিলাম। চলেছে ১৫ জানুয়ারি অবধি। মাঝখানে নির্বাচনের জন্য পাঁচ দিন বন্ধ ছিল।’

অরুণ চৌধুরী জানান, শুটিং চলেছে মানিকগঞ্জ, রাজবাড়ী, কালিয়াকৈর ও পুরান ঢাকায়। মায়াবতী চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে তিনি জানান, ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে যায়। তারপর বিক্রি হয়ে যায় দৌলতদিয়ার যৌনপল্লিতে। তাঁকে ঘিরে ঘটতে থাকে নানা ধরনের ঘটনা।

চলচ্চিত্রটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও স্বপ্নজালখ্যাত অভিনেতা ইয়াশ রোহান। এ ছাড়া আরও আছেন ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, রাইসুল ইসলাম আসাদ, অরুণা বিশ্বাস, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু প্রমুখ।

পরিচালক জানান, আগামী ঈদুল ফিতর ও ঈদুল আজহার মাঝামাঝি সময়ে মুক্তি পাবে ছবিটি।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com