সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

শেষ বিকেলে তাইজুলের ঘূর্ণিতে ম্যাথুজের বিদায়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

পাল্লেকেলে টেস্টের তৃতীয় দিন শেষ বিকেলে বাংলাদেশকে দারুণ এক ব্রেক থ্রু এনে দিয়েছেন তাইজুল ইসলাম। অভিজ্ঞ এই স্পিনারের বলে সরাসরি বোল্ড হয়ে গেছেন তারকা ব্যাটসম্যান অ্যাঞ্জেলো ম্যাথুজ (২৫)। নিঃসন্দেহে বাংলাদেশের জন্য এটা বড় উইকেট। ১৯০ রানে তৃতীয় উইকেট হারিয়েছে লঙ্কানরা। এই রিপোর্ট লেখা পর্যন্ত স্বাগতিকরা এখনও বাংলাদেশের চেয়ে ৩৪৭ রান পিছিয়ে।

বাংলাদেশের ৫৪১ রানের পাল্টা জবাবে লঙ্কানদের শুরুটা দারুণ হয়েছে। তাদের ওপেনিং জুটির স্থায়িত্ব হয়েছে ৩৯ ওভার। দুই ওপেনার অধিনায়ক দিমুথ করুনারত্নে আর লাহিরু থিরিমান্নে গড়েছেন ১১৪ রানের জুটি। অবশেষে মেহেদি হাসান মিরাজের বলে থিরিমান্নে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়েন। রিভিউ নিয়েও কোনো লাভ হয়নি। প্যাভিলিয়নে ফেরার আগে তার সংগ্রহ ১২৫ বলে ৮ চারে ৫৮ রান।

টাইগারদের দ্বিতীয় ব্রেক থ্রু এলো পেসারদের পক্ষ থেকে। থিরিমান্নের বিদায়ের পর করুনারত্নের সঙ্গে ভালোই জমে গিয়েছিলেন ওসাদা ফার্নান্দো। ৪৩ বলে ২০ রান করা এই ব্যাটসম্যানকে লিটন দাসের দারুণ এক ক্যাচে পরিণত করেন তাসকিন আহমেদ। দলীয় ১৫৭ রানে লঙ্কানদের দ্বিতীয় উইকেটের পতন ঘটল।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com