শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক জামিনে মুক্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী আজ (২৫ ফেব্রুয়ারী) ঝিনাইগাতী থানায় দায়েরকৃত বিস্ফোরক আইনের মামলায় আদালত থেকে জামিন মঞ্জুর হওয়ার পর শেরপুর জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন।
এর আগে ৫ ফেব্রুয়ারী গ্রেফতারের পর দু দফায় জামিন পাওয়ার পর পুলিশ কর্তৃক ভিন্ন ভিন্ন মামলায় গ্রেফতার হওয়ায় হযরত আলী মুক্তি পাননি।
হযরত আলী, ৫ ফেব্রুয়ারী শেরপুর জেলা শহরের নিজ বাসায় শেরপুর জেলা আইনজীবি সমিতির নির্বাচনে দলীয় প্রার্থী ঠিক করতে বৈঠক করছিল। ঠিক ওই সময়ই পুলিশ গিয়ে তার বাসা থেকে তাকে গ্রেফতার করে বিস্ফোরক আইনে একটি মামলায় জেল হাজতে প্রেরণ করে। ১৩ ফেব্রুয়ারী আদালত ওই মামলায় তাকে জামিন দিলেও জেল গেইটেই ২০১৭ সালের একটি মামলায় গ্রেফতার করে। ১৮ ফেব্রুয়ারী ফের আদালত তাকে জামিন প্রদাণ করেন। কিন্তু সেদিনও তাকে জেল গেইট থেকে গ্রেফতার করে ঝিনাইগাতী থানার একটি বিস্ফোরক মামলায় তাকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। আজ ২৫ ফেব্রুয়ারী শুনানি শেষে আদালত জনাব হযরত আলীর বিরুদ্ধে করা রিমান্ড আবেদন না মঞ্জুর ও তার জামিনের আবেদন মঞ্জুর করেন। পরে তাকে সন্ধায় শেরপুর জেলা কারাগার থেকে মুক্তি দেয়া হয়।
জামিনে মুক্তি পাওয়ার পর হযরত আলী বলেন, জেল জুলুম দিয়ে সরকার পতন ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থামানো যাবেনা। বরং আরো বেগবান হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com