শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শেরপুরে বিক্ষোভের প্রস্তুতিকালে বিএনপির ৪ নেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও অন্যান্য নেতাদের সাজা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ করার প্রস্তুতি কালে শুক্রবার (৯ ফেব্রুয়ারী) পুলিশ শেরপুর শহরের শহীদ মিনার চত্বর এলাকা থেকে জেলা বিএনপির সাবেক যগ্ম-আহ্বায়ক প্রভাষক মামুনুর রশীদ পলাশসহ ৪ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গেফতারকৃত অন্যনেতারা হচ্ছেন, মিল্টন, করিম ও ইদ্রিস আলী। জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মামহুমুদল হক রুবেল বলেন, আমরা শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী পালনের উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু পুলিশ আমাদের নেতাকর্মীদের মাঠেই আসতে দিচ্ছে না।
আমরা কোন বিশৃঙ্খলা করা তো দূরে থাক আমরা কোন মিটিং মিছিলই তো করিনাই। প্রতি রাতেই আমাদের নেতাকর্মীদের বাসা-বাড়ীতে হানা দিচ্ছে পুলিশ। এদিকে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিষ্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। তাই তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com