বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

শেরপুরে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় গ্রেফতারকৃত যুবককে জেলহাজতে প্রেরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি : শেরপুরে গনিত পরীক্ষা শুরু ৪০ মিনিট আগেই আউট হওয়া প্রশ্নপত্র মোবাইল ফোনের মাধ্যমে ছড়িয়ে দেয়ার সময় সোলায়মান নামক আটককে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। পরে আদালত এ বিষয়ে পরবর্তীতে শুনানি করার কথা বলে তাকে জেল হাজতে প্রেরণ করে।
ঈুলিশ সূত্রে জানা যায়, গনিত পরীক্ষার দিন সকাল ৯ টা ২০ মিনিটের সময় শেরপুর মডেল গার্লস ইন্সটিটিউট কেন্দ্রের সামনে সদর উপজেলার লছমনপুর গ্রামের বাসিন্দা সোলায়মান নামের এক যুবক পরীক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে গনিতের প্রশ্নপত্র ও উত্তরমালা মোবাইলের মাধ্যমে বিলি করছিল।
এসময় পুলিশ তা লক্ষ করে তাকে মোবাইলসহ আটক করে ম্যাজিস্ট্রেটের হাতে দেয়। পরে সংশ্লিষ্টট ম্যাজিষ্ট্রেট ওই যুবকের বিরুদ্ধে নিয়মিত মামলা এবং এর উৎস খোঁজে বের করার জন্য পুলিশের হাতেই তুলে দেন। পরে গতকাল রাতেই শেরপুর সদর থানায় আটক সোলায়মানের বিরুদ্ধে মামলা দায়ের করে। একই সাথে তদন্তও শুরু করা হয়েছে এবং বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্যও পেয়েছে পুলিশ।
আজ রোববার (১১ ফেব্রুয়ারী) বিকেলে ওই যুবককে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে প্রেরণ করা হয়। আদালতে আজ শুনানি না হওয়ায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com