রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার কার্যক্রম নিয়ে মতবিনিময় সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ৩৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়’ প্রতিষ্ঠার কার্যক্রম নিয়ে জেলার উন্নয়ন সমন্বয় বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিক উল্লাহ্ খান।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার  জয়দেব চৌধুরী, নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, নেত্রকোনা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মতিয়র রহমান খান, সাধারণ সম্পাদক, সাবেক এমপি আশরাফ আলী খান খসরু, নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জিপি অ্যাডভোকেট আমিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নূর খান মিটু, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমীন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম কামরুল হাসান শাহীন, জেলা রেডক্রিসেন্টের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু প্রমুখ।

সভায় প্রধান অতিথি আরিফ খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার প্রসার, এর গুণগত মান বৃদ্ধি এবং বিজ্ঞান মনষ্ক দক্ষ জাতি গঠনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আগামী প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অবহেলিত নেত্রকোনায় তার নামে একটি সরকারী বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন। এ জন্য তিনি প্রধানমন্ত্রীকে নেত্রকোনাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। নেত্রকোনায় শেখ হাসিনা বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার সার্বিক কার্যক্রম যাতে দ্রুততার সাথে এগিয়ে যেতে পারে তার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। সভাশেষে অতিথিবৃন্দ সকলকে নিয়ে শহরতলীর রাজুর বাজার এলাকায় বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য নির্ধারিত স্থান পরিদর্শণ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com