শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শেখ হাসিনার নেতৃত্বে জনগণ আজ ঐক্যবদ্ধ- সেতুমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, নোয়াখালী প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে বারবার ব্যর্থ হয়ে বিএনপি এখন চক্রান্ত শুরু করে দিয়েছে। কেউ বলে নির্বাচনে যাবে, কেউ বলে নির্বাচন প্রতিহত করবে। আসলে তারা নির্বাচন বানচালের চক্রান্ত করছে। নির্বাচন বানচালের যেকোনো চক্রান্ত জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

আজ মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট পৌর হলে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। এই ঐক্যবদ্ধ জনগণ নিয়ে দেশের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র আমরা রুখে দিতে পারি। জনগণ আমাদের পক্ষে। কোনো ষড়যন্ত্র কাজে আসবে না।

এই প্রস্তুতি সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী ও কবিরহাট পৌরসভার মেযর জহিরুল হক রায়হানসহ দলের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।  সূত্র: কালের কণ্ঠ।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com