বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

শুরু হয়েছে শেষ দিনের মনোনয়নপত্র দাখিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ বুধবার (২৮ নভেম্বর)। দলীয় মনোনয়ন পাওয়ার পর সারাদেশে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন প্রার্থীরা। ঢাকার আসনগুলোর জন্য সকাল ৯টা থেকে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন।

সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজমের দফতরে ঢাকা সিটি কর্পোরেশন এলাকার ১৫টি সংসদীয় আসনের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিচ্ছেন। তবে ঢাকা বিভাগের ২০টি আসনের মধ্যে অন্য জেলার কেউ চাইলে এখানে জমা দিতে পারবেন।

তফসিল ঘোষণার পর দিন থেকে প্রার্থীদের মনোনয়ন জমা দেয়া শুরু হয়। তফসিল ঘোষণা হয়েছে গত ৮ নভেম্বর। ওই সময় থেকে এখন পর্যন্ত ৪০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজমের দফতর থেকে জানানো হয়েছে।

মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন আজ বুধবার সকাল ৯টায় প্রথম মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকা-৪ আসনের যুক্তফ্রন্টের প্রার্থী বিএলডিপির যুগ্ম মহাসচিব মো. কবির হোসেন। এরপর সকাল ৯টা ২০ মিনিটে মনোনয়নপত্র জমা দেন ঢাকা-১০ আসনের জন্য ন্যাশনাল পিপলস পার্টির শামসুল আলম মিশুক।

সকাল ৯টা ৪৫ মিনিটে মনোনয়নপত্র জমা দেন ঢাকা-১২ আসনের জন্য বিএনপির প্রার্থী আনোয়রুজ্জামান। ১০টা ২০ মিনিটে মনোনয়নপত্র জমা দেন ঢাকা-৮ আসনের জন্য ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশের প্রার্থী কাজী মো. ছাবের আহাম্মাদ। একই সময়ে একই দলের প্রার্থী মাহফুজা আক্তার বিনা ঢাকা-৯ আসনের জন্য মনোনয়নপত্র জমা দেন।

আজ (বুধবার) শেষ দিন সকাল ৯টা থেকে শুরু হওয়া মনোনয়নপত্র জমা নেয়া হবে বিকেল ৫টা পর্যন্ত। মনোনয়নপত্র জমা দেয়া উপলক্ষে এখন পর্যন্ত প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি ভঙের কোনো সংবাদ পাওয়া যায়নি। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com