মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

শুরুর বিপর্যয় সামলে এগিয়ে যাচ্ছে জিম্বাবুয়ে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চট্টগ্রামপ্রতিনিধি: সিরিজটা আগেই জিতে নিয়েছে বাংলাদেশ। তৃতীয় ও শেষ ম্যাচ জিতলে সাফল্যের ষোলকলা পূর্ণ হবে। সম্ভব হবে প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করা। সে লক্ষ্যে চট্টগ্রামে সিরিজের তৃতীয় ম্যাচে টস জিতে বোলিংয়ে নেমে শুরুতেই দারুণ সাফল্য পায় লাল-সবুজের দল। দলীয় ৬ রানের মাথায়  অতিথি দলটির দুই উইকেট তুলে নেয়। অবশ্য শুরুর এই বিপর্যয় সামলে এগিয়ে যাচ্ছে সফরকারীরা।

আজ শুক্রবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শেষ খবর পাওয়া পর্যন্ত ২০ ওভার শেষে ৯৩ রান তুলেছে জিম্বাবুয়ে, হারিয়েছে দুই উইকেট। ব্যাটিংয়ে আছেন  ব্রেন্ডন টেইলর (৪৯) ও  শন উইলিয়ামস (৩১)।

এর আগে দ্বিতীয় ও তৃতীয় ওভারে হ্যামিল্টন মাসাকাদজা (২) ও সিফাস জুয়াও (০) দ্রুত সাজঘরে ফিরে যান।

বাংলাদেশ একাদশে তিনটি পরিবর্তন এসেছে। বাদ পড়েছেন গত দুই ম্যাচে বাজে পারফর্ম করা ফজলে রাব্বি। এ ছাড়া স্পিনার মেহেদী হাসান মিরাজ ও পেসার মুস্তাফিজুর রহমানকে বিশ্রাম দেওয়া হয়েছে।

ওয়ানডেতে অভিষেক হয়েছে অলরাউন্ডার আরিফুল হকের। এ ছাড়া একাদশে জায়গা পেয়েছেন পেসার আবু হায়দার রনি ও হঠাৎ তৃতীয় ওয়ানডেতে জায়গা পাওয়া ব্যাটসম্যান সৌম্য সরকারও।

এদিকে আগের দুই ম্যাচে সফরকারী দলটিকে হারিয়ে বাংলাদেশ ২৩তম সিরিজ জিতে নিয়েছে। অবশ্য এই জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্স বেশ ভালো। ২০০৫ সালে জিম্বাবুয়েকে হারিয়ে প্রথম ওয়ানডে সিরিজ জিতেছিল লাল-সবুজের দল। সে ধারাবাহিকতায় তাদের বিপক্ষে ১০ বার সিরিজ জিতেছে।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, আরিফুল হক, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও নাজমুল ইসলাম অপু।

জিম্বাবুয়ে একাদশ : হ্যামিল্টন মাসাকাদজা, সিফাস জুয়াও, এল্টন চিগুম্বুরা, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ওয়েলিংটন মাসাকাদজা, কাইল জার্ভিস ও রিচার্ড এনগারাভা।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com