সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

শুরুতেই জোড়া ধাক্কা, টালমাটাল বাংলাদেশ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

নিজেদের দ্বিতীয় ইনিংসের শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে পড়েছে বাংলাদেশ। পঞ্চম ওভারের প্রথম বলে ব্যক্তিগত এক রানে ওপেনার সাইফ হাসানকে উইকেটের পেছনে ক্যাচ দিতে বাধ্য করেন লঙ্কান পেসার লাকমল। পরে সপ্তম ওভারে এই লাকমলই শূন্য রানে ফেরান আগের ইনিংসের সেঞ্চুরিয়ান নাজমুল হোসেন শান্তকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ দুই উইকেটে ২৭ রান। শ্রীলঙ্কার চেয়ে এখনো ৮০ রানে পিছিয়ে আছে টাইগাররা। ব্যক্তিগত ২৬ রানে অপরাজিত আছেন ওপেনার তামিম ইকবাল।

এর আগে, ওয়ানডে গতিতে পিটিয়ে খেলে বড় লিড নিয়ে পঞ্চম দিনের প্রথম সেশন শেষ করেছে শ্রীলঙ্কা। তিন উইকেটে ৫১২ রান নিয়ে দিন শুরু করে এই সেশনে পাঁচ উইকেট হারালেও স্কোরবোর্ডে ১৩৬ রান যোগ করেছে লঙ্কানরা। আট উইকেটে ৬৪৮ রানের দলীয় সংগ্রহ নিয়ে লাঞ্চে যাওয়া সিংহলিদের লিড দাঁড়ায় ১০৭ এ।লাঞ্চের পর ইংনিস ঘোষণা করে তারা। এর আগে নিজেদের প্রথম ইনিংসে বাংলাদেশ ৫৪১ রানে ইনিংস ঘোষণা করে।

এর আগে, দিনের শুরুতেই নিজের পরপর দুই ওভারে আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান ধনঞ্জয় ও করুণারত্নেকে ফেরান তাসকিন। ধনঞ্জয় ১৬৬ ও করুণারত্নে ২৪৪ রান করেন। এর কিছুক্ষণ পর পেসার এবাদতের শিকারে পরিণত হন নিসাঙ্কা। নতুন ব্যাটসম্যান ডিকওয়ালা হাত খুলে খেলছিলেন। ৩৩ বলে ৩১ করে রান আউট হন তিনি। এরপর রানের গতি বাড়ান এতক্ষণ দেখেশুনে খেলতে থাকা হাসারাঙ্গা। তাইজুলের বলে বোল্ড হওয়ার আগে তিনি করেন ৫৫ বলে ৪৩ রান।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com