রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

শুটিংয়ে এসে অসুস্থ মোনালিসা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ জুন, ২০১৬
  • ১৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘চুপিচুপি’ নাটকের শুটিং করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন মডেল ও অভিনেত্রী মোনালিসা।

শুক্রবার ঢাকার নিকেতনে ৯ নম্বর সড়কে এ ঘটনা ঘটে।

নাটকে একটি দৃশ্যধারণের পরই পেটের পীড়া শুরু হয় মোনালিসার। পরের দৃশ্যটির কাজ কোনোরকম শেষ করার পরই আর দাঁড়াতে পারেননি তিনি।

মোনালিসার অবস্থা সংকটাপন্ন বুঝতে পেরে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ তাকে তড়িঘড়ি করে ইউনাইটেড হাসপাতালে পাঠান।

চিকিৎসকরা জানান, পাকস্থলীতে জীবাণু সংক্রমণের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

প্রাথমিক চিকিৎসা শেষে পেশাদারিত্বের প্রমাণ দিয়ে ফের নিকেতনে আসেন মোনালিসা। কিন্তু এদিন আর ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি তিনি। তাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নেন পরিচালক।

বাংলা৭১নিউজসিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com