সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

শীর্ষে সাকিবরা, শেষ চার থেকে বাদের পথে দিল্লি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৬ মে, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,খেলাধুলা ডেস্ক: প্লে অফের লড়াই থেকে প্রায় ছিটকে গেল দিল্লি ডেয়ারডেভিলস। শনিবার সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৭ উইকেটে হেরে আইপিএল জয়ের স্বপ্ন কার্যত শেষ হল দিল্লির। বড় কিছু অঘটন না ঘটলে এই বারও প্লে অফে পৌঁছনো হবে না দিল্লির।

শনিবার টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক শ্রেয়াস আইয়ার। ইনিংসের শুরুটাও ভাল করে আইয়ারের দল।কিন্তু ম্যাচের শুরুটা ভাল হলেও শেষ হাসি হাসতে পারেননি দিল্লির ক্রিকেটাররা। দিল্লির হয়ে ব্যাট হাতে ভাল পারফর্ম করেন ভারতীয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক পৃথ্বী শ। ৩৬ বলে ৬৫ রানের ইনিংস খেলেন তিনি।

পৃথ্বী ছাড়া রান পান দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। ৩৬ বলে ৪৪ রান করেন শ্রেয়াস। এই দুই ব্যাটসম্যান ছাড়া আর কোনও দিল্লির ব্যাটসম্যানই এদিন বড় রান করতে পারেননি। শেষের দিকে ১৩ বলে ২৩ রানের ইনিংস খেলে লড়াই করার মতো জায়গায় দিল্লিকে নিয়ে যায় বিজয় শঙ্কর।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ভাল বল করেন আফগান লেগ স্পিনার রশিদ খান। ২৩ রান খরচ করে ২টি উইকেট নেন রশিদ। একটি উইকেট পান সিদ্ধার্থ কল। দু’টি উইকেট আসে রান আউট হিসেবে। জবাবে ব্যাট হাতে নেমে এক বল বাকি থাকতেই সাত উইকেট হাতে নিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

সানরাইজার্সের হয়ে ম্যাচের ভীত  গড়ে দেয় তাদের ওপেনিং জুটি। শিখর ধাওয়ান এবং অ্যালেক্স হেলস মিলে প্রথম উইকেটে ৭৬ রানের পার্টনারশিপ গড়েন। ৩১ বলে ৪৫ রান করেন হেলস এবং ৩০ বলে ৩৩ রান করেন শিখর। তিনটি চার এবং তিনটি ছয় দিয়ে সাজানো ছিল অ্যালেক্সের ইনিংস, পাশাপাশি শিখরের ইনিংস সাজানো ছিল দু’টি চার এবং একটি ছয় দিয়ে। ক্রিজে সেট হয়ে গেলেও এই দুই ব্যাটসম্যানকেই প্যাভিলিয়নে ফেরান অমিত মিশ্র। সেট দুই ব্যাটসম্যানের উইকেট হারালেও জয় পেতে সমস্যা হয়নি সানরাইজার্সের। অধিনায়ক কেন উইলিয়ামসন এবং ইউসুফ পাঠান নিজেদের দায়িত্বে জয় এনে দেন হায়দরাবাদকে। মূলত ইউসুফের ঝড়ো ইনিংসই জয়ের রাস্তা প্রসস্থ করে সানরাইজার্স হায়দরাবাদের জন্য। ১২ বলে ২৭ রানের ইনিংস খেলেন তিনি। দু’টি চার এবং দু’টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস।

এই জয়ের ফলে নয় ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে পৌছে গেল সানরাইজার্স হায়দরাবাদ। দশ ম্যাচ থেকে সমসংখ্যক পয়েন্ট থাকলেও রান রেটের বিচারে দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com