সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৪৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকায় ছুরিকাঘাতে দুই তরুণ নিহত হয়েছেন। লাশ দুটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।
রোববার সকাল সাড়ে ১০টার দিকে চৌড়হাস এলাকায় কুষ্টিয়া সদর উপজেলার প্রধান ফটকের এক শ গজ দূরে উপজেলা সড়কের মোড়ে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চৌড়হাস এলাকার ডাবলু করিমের ছেলে শিশির আহমেদ (২৪) ও তোফাজ্জেল হোসেনের ছেলে সোহানুর রহমান (১৮)।
শিশির একটি বেসরকারি কারখানায় চাকরি করত। সোহানুর কুষ্টিয়া মিরপুর উপজেলায় আমলা সরকারি কলেজের উচ্চমাধ্যমিকে প্রথম বর্ষের ছাত্র ছিল।
ঘটনার কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, শামীমের বাড়ির পাশে বাঁশঝাড়ে সকালে আগুন পোহানো হচ্ছিল। সেখানে সোহানুর পোড়ানোর জন্য একটি পুরোনো আসবাব নিয়ে যায়। এ সময় শামীমের চাচি তাকে চোরের ছেলে বলে। এ নিয়ে চাচীকে সোহানুর গালিগালাজ করে। এরপর শামীম ও সোহানুরের মধ্যে কথা-কাটাকাটি হয়।
কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক (অপারেশন) শেখ ওবায়দুল্লাহ বলেন, শামীম তাঁর এক আত্মীয়কে নিয়ে সাইকেলে করে উপজেলা মোড়ে সোহানের বাড়ির সামনে পৌঁছালে সেখানে আগে থেকে উপস্থিত সোহানের সঙ্গে আবারও বাগ্‌বিতণ্ডা ও হাতাহাতি হয়। এ সময় সোহানের সঙ্গে থাকা তার সঙ্গীরা মিলে শামীমকে আঘাত করে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। ছুরিকাঘাতে শামীম ও সোহানুর গুরুতর আহত হন। তবে কে কাকে ছুরি দিয়ে আঘাত করেছে, তা জানা যায়নি। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের নেওয়ার আধঘণ্টার মধ্যে দুজনই মারা যায়।
পরিদর্শক ওবায়দুল্লাহ আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদেও জন্য কয়েকজন থানায় নেওয়া হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com