বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ

শিয়ালের মাংস বিক্রির সময় হাতেনাতে ধরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৩৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নোয়াখালী)প্রতিনিধি: নোয়াখালীর মাইজদীতে শিয়ালের মাংস বিক্রির সময় আবদুল মতিন (৪২) নামে এক যুবক হাতেনাতে ধরা পড়েছেন। তাকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত রোববার (২৬ মে) রাতে জেলা শহর মাইজদীর নোয়াখালী সুপার মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আবদুল মতিনের গ্রামের বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পাছারগাঁও গ্রামে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান জানান, আবদুল মতিন রোববার রাতে নোয়াখালী সুপার মার্কেটের সামনে খাঁচার মধ্যে একটি শিয়াল শাবক আটকে রেখে পাতিল ভর্তি শিয়ালের মাংস বিক্রি করছিলেন। এ সময় ভ্রাম্যমাণ আদালত হাতেনাতে তাকে আটক করেন। পরে তিনি আদালতের কাছে দোষ স্বীকার করলে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনের ৩৪-এর ‘খ’ ধারায় তাকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। পরে আবদুল মতিনকে জেলা কারাগারে পাঠানো হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত শিয়াল শাবককে বন বিভাগের মাধ্যমে বনে ছেড়ে দেয়া এবং জব্দ করা মাংস মাটিতে পুঁতে ফেলার আদেশ দেয়া হয়।

এ সময় বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা নাহিদ হাসান, ড্রাগ সুপার মাসুদ হাসান ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com