শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শিশু হত্যা মামলার দুই আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার চাঞ্চল্যকর স্কুলছাত্র সজিব অপহরণ ও হত্যা মামলার দুই আসামি র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তারা হলেন- সবুজ ও শাকিল।

আজ ভোর পৌনে তিনটার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা শান্তিপাড়া এলাকায় বন্দুকযুদ্ধে তারা নিহত হন। বন্দুকযুদ্ধে শাহিন ও শামীম নামে আইনশৃঙ্খলা বাহিনীটির দুই সদস্য আহত হয়েছেন বলে র‌্যাব দাবি করছে।

নিহত সবুজ দামুড়হুদা উপজেলা শহরের হামিদুল ইসলামের এবং শাকিল একই এলাকার আব্দুল কাদের মন্ডলের ছেলে।

র‌্যাবের ভাষ্য, গতকাল মধ্যরাতে র‌্যাবের একটি দল টহলে বের হয়। ভোরে দলটি দামুড়হুদার দর্শনার শান্তিপাড়া এলাকায় পৌঁছলে কয়েকজন সন্ত্রাসী তাদের লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে র‌্যাব সেখানে থেকে সবুজ ও শাকিলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র, চার রাউন্ড গুলি ও দুটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব জানায়।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর উপ-পরিচালক মেজর মনির আহমেদ জানান, নিহত দুজনই দামুড়হুদার চাঞ্চল্যকর সজিব খুনের আসামি।

গত ২৯ জুলাই দামুড়হুদা উপজেলা বৃক্ষমেলা থেকে চুয়াডাঙ্গা ভি জে স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র মাহফুজ আলম সজিবকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে তার পরিবারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা না দেয়ায় সজিবকে হত্যা করে দুর্বৃত্তরা।

অপহরণের ৩২ দিন পর ৩১ আগস্ট চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবি পাড়ার একটি বাড়ির সেফটিক ট্যাংকি থেকে সজিবের গলিত মরদেহ উদ্ধার করে র‌্যাব। পরে এ ঘটনায় করা মামলার প্রধান আসামি ও স্থানীয় ইউপি সদস্য রাকিবুল ১৬ সেপ্টেস্বর রাতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com