মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

শিশু গৃহকর্মীকে ধর্ষণ, আওয়ামী লীগ নেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর)প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর এলাকায় ১০ বছর বয়সী এক শিশু গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকা আটক করা হয়েছে। পুলিশ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেনকে (৫০) আটক করেছে। সাখাওয়াত হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপলশহর এলাকার মৃত খয়েরউদ্দিন ছেলে।

শিশুটির পরিবার এবং এলাকাবাসী জানায়, শিশুটির পরিবার অতিদরিদ্র হওয়ায় ২ মাস আগে সাখাওয়াতের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতে থাকে। গত শুক্রবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাখাওয়াত শিশু কণ্যাটিকে নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় এবং ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য মোটা অংকের টাকা প্রস্তাব দেয়। পরে আস্তে আস্তে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হয়ে গেলে স্থানীয় সুধীমহল পুলিশকে খবর দেয় এবং এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী জানান, অপরাধী যেই দলেরই হোক না কেন তার বিচার হওয়া দরকার। তিনি এ ঘৃণ্যতম ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাখাওয়াত হোসেনকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে শিশু ধর্ষণ মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com