শনিবার, ২৯ জুন ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাজশাহীতে শাহরিয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুতুল দাহ বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বাজেট পাস কাল থাকছে কালো টাকা সাদা করার সুযোগ এইচএসসি পরীক্ষা শুরু কাল, মানতে হবে যেসব নির্দেশনা ১৪৪ ধারা জারির নোটিশ দিতে গিয়ে সংঘাতে পুলিশ-বিবাদি! মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত ঢাকায় আজ বিএনপির সমাবেশ, আ. লীগের আলোচনা সভা ইরানে চলছে ভোট গণনা, এগিয়ে কট্টরপন্থি জালিলি সক্রিয় মৌসুমি বায়ু, ৬ বিভাগে বৃষ্টি থাকবে ৩ দিন গাজায় ৬ লাখেরও বেশি শিশু ৮ মাস ধরে স্কুলে যেতে পারছে না: জাতিসংঘ ভিনিসিউস জাদুতে বড় জয় ব্রাজিলের এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ইসরায়েল লেবাননে হামলা চালালে ‘ধ্বংসকারী যুদ্ধ শুরু হবে’ সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল

শিশুদের ‘গালাগালি শেখাচ্ছেন’ নুসরাত? ক্ষেপেছেন নেটিজেনরা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

সোশাল মিডিয়ায় সমালোচনা বা কটাক্ষের শিকার হওয়া তারকাদের জীবনে নতুন কিছু নয়। এবার নেট ব্যবহারকারীদের সমালোচনার শিকার হয়েছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান।

হিন্দুস্তান টাইমস বাংলা বলছে, নুসরাত ও যশ দাশগুপ্তের নতুন সিনেমা ‘সেন্টিমেন্টাল’র একটি আইটেম গান  হল ‘বোকা সোডা’। সেই গানে নেচেছেন কলকাতার দুই অভিনয় শিল্পী তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। নুসরাত কয়েকদিন আগে একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওতে দেখা যায়, টেলিভিশনের পর্দায় চলছে ‘বোকা সোডা’ গান আর তাতে তালে তালে নাচছে একটি শিশু।

নুসরাতের বিরুদ্ধে অভিযোগ হল, ‘নিম্নমানের লিরিকের গান’ দিয়ে শিশুদেরও ‘রুচি খারাপ’ করে তুলছেন এই অভিনেত্রী। 

একজন লিখেছেন, “নিজেরা নাচছেন, নাচুন না। একটা শিশুকে এসব শিখিয়ে খারাপ করার মানে কি?”

“শিশুকে গালাগালি শেখাচ্ছেন, লজ্জা লাগা দরকার”, মন্তব্য করেছেন একজন।

আরেকজন বলেছেন, “পাবলিক এতটা বোকা নয় যে বোকা সোডা গানটির নাম কেন রাখা হয়েছে যে তারা বুঝবে না। সেই গানে আবার একটা শিশুকে নাচাচ্ছে।”

কেউ আবার বলেছেন, “আপনাদেরও তো সন্তান আছে। এটা করতে আপনাদের খারাপ লাগল না?  এই একটা বিচ্ছিরি গানে একটা বাচ্চা নাচ করছে সেটা নিয়ে আপনারা মাতামাতি করছেন? ও তো ছোট, কিন্তু আপনারা তো ছোট না আর!”

‘সেন্টিমেন্টাল’ নুসরাত ও যশের প্রযোজনা সংস্থার ‘ওয়াইডি ফিল্মস’র প্রথম সিনেমা। গেল বছর সিনেমাটির শুটিং শুরু হয়। আর মুক্তি পায় চলতি বছর।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com