রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

শিল্পা ও তার স্বামীর বিরুদ্ধে জালিয়াতির মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বলিউড অভিনেত্রী শিল্পী শেঠীর বিরুদ্ধে অর্থ জালিয়াতির অভিযোগ আনা হয়েছে। এই অভিযোগ তার স্বামীর রাজ কুন্দ্রার বিরুদ্ধেও আনা হয়েছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছ।

জানা যায়, অর্থ আত্মসাতের অভিযোগে শিল্পা শেঠী এবং তার স্বামীর নামে মহারাষ্ট্র পুলিশ ভিন্ডি পুলিশ স্টেশনে একটি ফৌজদারি মামলা দায়ের করেন। মুম্বাইয়ের একজন টেক্সটাইল ফার্মের মালিককে ২৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয় বলিউডের এই তারকা দম্পতির নামে।

শিল্পা এবং রাজ দম্পতির নামে এফআইআর নিবন্ধিত হয়েছে বলে নিশ্চিত করেছেন ডেপুটি পুলিশ কমিশনার মনোজ পাতিল। তিনি জানান তাদের নামে ইন্ডিয়ান পেনাল কোডের সেকশন ৪০৬ এবং ৪২০ এর ধারায় আস্থা লঙ্ঘন এবং প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

শিল্পা শেঠী এবং তার স্বামী রাজ কুন্দ্রা মুম্বাইয়ের এই ব্যবসায়ীর পক্ষে টাকাগুলো সংগ্রহ করে পরে তাকে তার প্রাপ্ত অর্থ আর ফেরত দেয়নি। এমনটাই অভিযোগ অভিযুক্ত করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ২ বছরের জন্য বাতিল ঘোষিত হওয়া দল ‘রাজস্থান রয়ালস’ এর ফ্র্যাঞ্চাইজি শিল্পা এবং রাজ দম্পতিকে।

খোদ টেক্সটাইল মালিকের অভিযোগেই মামলাটি নথিভুক্ত করা হয় বলে জানান আরেকজন পুলিশ কর্মকর্তা। পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘শেঠী এবং কুন্দ্রা ‘বিগ ডিলস’ নামের একটি কোম্পানির পরিচালক। তাদের এই কোম্পানি থেকে টেলিভিশন অ্যাডের মাধ্যমে ‘মালতিয়া টেক্সটাইল’ এর নামে বেডশিট বিক্রয় করা হয়েছিলো। কিন্তু মালতিয়া টেক্সটাইল তাদের প্রাপ্ত অর্থ হাতে পায়নি বলে অভিযোগ দায়ের করে’।

এর আগে ২০১৫ সালে আইপিএল টিম ‘রাজস্থান রয়ালস’কে সামনে রেখে এই দম্পতি আলোচনায় এসেছিলেন। সেখানে রাজস্থান রয়ালস ২ বছরের জন্য সাময়িক বরখাস্ত হলেও রাজ কুন্দ্রাকে সারাজীবনের জন্য ব্যান করে আইপিএল কর্তৃপক্ষ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com