বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

শিমুল হত্যা : মেয়র মিরুসহ ৬ আসামির রিমান্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিরাজগঞ্জ: সাংবাদিক শিমুল হত্যা মামলায় শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুসহ ৬ আসামির প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বেলা পৌনে ১১ টার দিকে শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হাসিবুল হক রিমান্ডের এই আদেশ দেন।

মিরু ছাড়া রিমান্ডের আদেশপ্রাপ্ত অন্য আসামিরা হলেন মিরুর ভাই হাবিবুল হক মিন্টু, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য কে এম নাসিরুদ্দিন (৪৮), হযরত আলী, নজরুল ইসলাম ও মানিক।

শাহজাদপুর উপজেলা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ৭ ফেব্রুয়ারি শিমুল হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিরুর সাতদিনের রিমান্ড আবেদন করেন। সেসময় আদালত আবেদনটি আমলে নিয়ে ১৩ ফেব্রুয়ারি শুনানির দিন ধার্য করেন এবং একই মামলায় একই দিনে আটক পৌর মেয়রের ভাই মিন্টুসহ ৮ আসামির রিমান্ড শুনানি একই দিন ধার্য করেন। আজ শুনানি শেষে বিচারক পাঁচজনের রিমান্ড মঞ্জুর ও চারজনের রিমান্ড নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি উপজেলা ছাত্রলীগ ও মেয়র গ্রুপের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল গুলিবিদ্ধ হন। পরের দিন তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী নূরুন নাহার বেগম বাদী হয়ে মেয়র হালিমুল হক মিরু ও তার ভাইসহ ১৮ জনের নাম উল্লেখ ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা করেন।

এই মামলায় ৫ ফেব্রুয়ারি রাতে ঢাকার শ্যামলী এলাকা থেকে ঢাকা মেট্টোপলিটন পুলিশের সহায়তায় সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ মিরুকে গ্রেপ্তার করে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com