সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো

শিবির নেতার বাড়ি থেকে পাকিস্তানি পতাকা উদ্ধার!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর বাঘায় শিবির নেতা আইয়ুব আলীর বাড়ি থেকে পাকিস্তানি পতাকা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমোদপুর গ্রামে তার বাড়ি থেকে এ পতাকা উদ্ধার করা হয়।

এসময় এক বস্তা বিভিন্ন ইসলামি বই ও দলীয় কুপন উদ্ধার করা হয়। যদিও পুলিশ এসব বইকে জিহাদি বই বলে দাবি করছে।

পুলিশ জানায়, আইয়ুব আলী উপজেলার আমোদপুর গ্রামের আজগর আলীর ছেলে ও রাজশাহী জেলা ছাত্রশিবিরের আরডি এবং বাঘা উপজেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি।

বৃহস্পতিবার সন্ধ্যায় আইয়ুব আলী আমোদপুর গ্রামের নিজ বাড়িতে ১৫-২০ জনের একটি শিবির নেতার দল নিয়ে গোপন বৈঠক করছিলেন।

এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে তারা পালিয়ে যান। পরে তার বাড়ি তল্লাশি করে বিভিন্ন প্রকার দুই শতাধিক ইসলামি বই, পাকিস্থানি পতাকা ও দলীয় কুপন জব্দ করা হয়।

বাঘা থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবির নেতা আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালিয়ে এক বস্তা জিহাদি বই, অর্থ আদায়ের রশিদ, দলে যোগদানের কুপন ও পাকিস্তানি পতাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com