শনিবার, ০১ জুন ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৭০ টাকায় চিনি, ১০০-তে সয়াবিন তেল দেবে টিসিবি বেনজীর কীভাবে দেশত্যাগ করলেন, প্রশ্ন ফখরুলের পাহাড়ি ঢলে ছাতকের নিম্নাঞ্চল প্লাবিত, ভোগান্তিতে ৫ গ্রামের মানুষ বাইডেনের প্রস্তাব প্রত্যাখ্যান, যুদ্ধ থামাবে না ইসরায়েল চোরাইপথে আসছে গরু, লোকসানের শঙ্কা নিউমার্কেট এলাকার ফুটপাত ও সড়ক দখলমুক্ত করলো পুলিশ মিশেল ওবামার মায়ের মৃত্যু ভিসা পেয়েও মালয়েশিয়ায় কর্মী যেতে না পারায় ক্ষোভ জিএম কাদেরের উন্নয়নের সুফল পেতে জনপ্রতিনিধি ও আমলাদের একাত্মতা জরুরি বেনজীরের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের সফলতায় রাতকানা রোগ নির্মূল হয়েছে চীনকে ফিলিপাইনের প্রেসিডেন্টের হুঁশিয়ারি সাতক্ষীরায় ৪ মণ মরা গরুর মাংস আটক, পালিয়ে গেছে বিক্রেতারা পূবালী ব্যাংক ও বিএসএমএমইউয়ের কো-ব্র্যান্ডেড ভিসা কার্ড চালু মির্জা ফখরুলের সভা পেছাতে বিএনপির ২৯ নেতার আবেদন ‘সমুদ্র নিরাপত্তায় কার্যকরী ভূমিকা পালন করছে নৌ বাহিনী’ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন এমআইটি লিডিং এজ ইন্টারন্যাশনাল স্টুডেন্ট কনফারেন্স শুরু ১১ জুন বিস্তার লাভ করছে মৌসুমি বায়ু, শিগগিরই আসছে বর্ষা খাদ্য নিরাপত্তার নিশ্চিতে লবণাক্ত পানি দ্রুত অপসারণের পরামর্শ

শিবালয়ে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার শিবালয় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার সুনামধন্য মোহামেডান ইয়ুথ ক্লাবের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা আলী আকবর স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ শনিবার বিকালে উদ্বোধন হয়েছে ।

উদ্বোধনী খেলায় মানিকগঞ্জের বাঘুটিয়া যুব ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থা ঢাকার ওয়ারী ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে । বিজয়ী দলের পক্ষে গোল দুটি করেন আহসান ও দিদার ।

শিবালয় উপজেলা ভাইস চেয়ারম্যান ও খেলার পৃষ্ঠপোষক আলী আহসান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

খেলার উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা । এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ রেজাউর রহমান খান জানু ,সহ-সভাপতি কাজী ফয়জুল হক জ্যোতি ,সুদিপ ঘোষ বাসু ,যুগ্ম সম্পাদক আসলাম মোল্লা,শিবালয় ইউনিযন আওয়ামীলগের সভাপতি কাউসার মোল্লা, ঘিওর উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, জেলা  আওয়ামীলীগের  প্রচার সম্পাদক  আহসান হাবিব, সদস্য ফরিদুর রহমান ,জেলা যুবলীগের নেতা এডভোকেট আবু বক্কার সিদ্দিকী তুষার, ঘিওরের চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, শিবালয় উপজেলা যুবলীগ নেতা মহসিন রাজু  প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক নূরে আলম সিদ্দিক । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মনোরঞ্জন শীল নকুল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com