বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

শিবলী-রিজওয়ানের জোড়া ফিফটতে বাংলাদেশের একশ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

শিবলী-রিজওয়ানের ব্যাটে বাংলাদেশের একশ
যুব বিশ্বকাপের শিরোপা নির্ধারণী ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত ব্যাটিং করে যাচ্ছেন দুই ব্যাটার চৌধুরী মোহাম্মাদ রিজওয়ান ও আশিকুর রহমান শিবলী। দ্বিতীয় উইকেট জুটিতে শত রানের জুটি পেরিয়ে এখনো ব্যাটিং করে যাচ্ছেন এ দুজন।

এই দুজনের ব্যাটিংয়ে ভর করে এখন পর্যন্ত ১ উইকেট হারিয়ে ২৫ ওভারে বাংলাদেশের সংগ্রহ ১১০ রান। রিজওয়ান ৫০ ও শিবলী ৫১ রানে নিয়ে ব্যাট করছেন

ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের দারুণ শুরু
যুব বিশ্বকাপের শিরোপা নির্ধারণী ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতে জিসান আলমকে হারালেও পরের দুই ব্যাটারের ব্যাটিংয়ে ভর করে দুর্দান্ত শুরু পেয়েছে বাংলাদেশ। দ্বিতীয় উইকেট জুটিতে পঞ্চাশ রানের জুটি পেরিয়ে এখনো ব্যাটিং করে যাচ্ছেন চৌধুরী মোহাম্মাদ রিজওয়ান ও আশিকুর রহমান শিবলী।

এই দুজনের ব্যাটিংয়ে ভর করে এখন পর্যন্ত ১ উইকেট হারিয়ে ২৩ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৯৬ রান। রিজওয়ান ৪০ ও শিবলী ৪৭ রানে নিয়ে ব্যাট করছেন। 

যে কোনো পর্যায়ের ক্রিকেটে আরব আমিরাতের সবচেয়ে সেরা সাফল্য চলমান যুব এশিয়া কাপের ফাইনালে নাম লেখানো। ট্রফির লড়াইয়ে আমিরাতের বিপক্ষেই মহারণে নামছে বাংলাদেশ। 

আজ রোববার (১৭ ডিসেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সকাল সাড়ে ১১টায় মুখোমুখি হবে দুই দল। চ্যাম্পিয়নশিপের মুকুট অর্জনের এই ম্যাচে টস হেরে ব্যাটিং করবে বাংলাদেশ।

আকবর আলীর নেতৃত্বে ২০২০ সালে যুব বিশ্বকাপ ট্রফি জয়ের পর অনূর্ধ্ব-১৯ দল বৈশ্বিক আসরে আরেকটি অর্জনের সামনে। এবার মাহফুজুর রহমান রাব্বির দলের সামনে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ। 

এই আমিরাতকে হারিয়ে এশিয়া কাপে সূচনা করেছিল বাংলাদেশ। জাপান-শ্রীলঙ্কাকে হারিয়ে নিশ্চিত করে সেমি-ফাইনাল। শেষ চারে সবচেয়ে সফল দল ভারতকে হারিয়ে যুবারা নিশ্চিত করে ফাইনালের টিকিট। 

অন্যদিকে হার দিয়ে শুরু করলেও খেই হারায়নি স্বাগতিক আমিরাত। জাপান-শ্রীলঙ্কাকে হারিয়ে সেমি-ফাইনাল নিশ্চিত করে দলটি। সেমিতে পাকিস্তানকে হারিয়ে নিশ্চিত করে ফাইনাল। যুবাদের এমন সাফল্য উদযাপনের জন্য ফাইনালের স্টেডিয়ামে দর্শক প্রবেশ ফ্রি করে দিয়েছে আমিরাত ক্রিকেট বোর্ড।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com