মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত

শিবগঞ্জে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ মে, ২০১৮
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গলায় ওড়না পেচানো এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ওই ছাত্রী উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের রশিক নগর-শিরোটোলা গ্রামের কবির হোসেনের মেয়ে ও চন্ডীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯বম শ্রেণির ছাত্রী মোসাঃ শ্যামলী খাতুন ।

নিহত শ্যামলীর মা আলেয়া বেগম জানান, আমার দুই মেয়ে ও আমার গলায় স্বর্নের মালা ছিল। এ ছাড়া দুই মেয়ে পায়ে নূপুর ছিল সেগুলো খুলে নিয়ে গেছে হত্যাকারিরা।

এছাড়া বড় মেয়ে এখনো সংজ্ঞাহীন অবস্থায় রয়েছে। তবে বাড়ীর অণ্যাণ্য মালামাল সব কিছুই ঠিক ঠাক রয়েছে।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, নিজ বাড়ীর এটি ঘরে শ্যামলী তার মা ও বোন ঘুমিয়ে ছিল। সোমবার সকালে স্থানীয়রা দেখতে পাই বাড়ীর মূল দরজাসহ খোলা রয়েছে এবং আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। এক পর্যায়ে বাড়ীর অন্য একটি ঘরে বিছানের উপর শ্যামলীর গলায় ওড়না পেচানো মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পুলিশ খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। তবে কি কারনে শ্যামলী মারা গেছে তার সঠিক কারন জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com