মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

শিবগঞ্জে নৌকার প্রার্থী নজরুলের সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ মার্চ, ২০১৯
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের বিরুদ্ধে সম্পূর্ণ বানোয়াট, অসত্য ও উদ্দেশ্যে প্রণোদিত অপপ্রচারের মাধ্যমে প্রার্থীকে সমাজে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সৈয়দ নজরুল ইসলাম।

মঙ্গলবার সন্ধ্যায় শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে অপর আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র প্রার্থী) মহসীন আলী কর্তৃক ভিত্তিহীন অভিযোগের প্রেক্ষিতে লিখিত বক্তব্যে নৌকার প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম বলেন- তার কোন কর্মী মহসীন আলী মিয়ার মাইক্রোবাসের ওপর হামলা ভাঙচুর ও প্রার্থীসহ সমর্থককে লাঞ্চিত করেননি। অথচ মঙ্গলবার দুপুরে ভিত্তিহীন অভিযোগ এনে তার ভোট মাঠ খারাপ ও সুনাম ক্ষুন্ন করছেন।

তিনি আরও বলেন- আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মহসীন আলী মিয়াকে দলকে বহিস্কারের দাবি জানান। এছাড়াও স্বাধীনতা বিরোধী কুখ্যাত জামায়াত-শিবিরের কতিপয় চিহ্নিত বিভিন্ন মামলার আসামিসহ সন্ত্রাসীদের নিয়ে তিনি চককীর্তি এলাকায় গণসংযোগে গেলে বিদ্রোহী প্রার্থী মহসীন আলী মিয়ার সাথে স্থানীয় জনগণের বাকবিতন্ডার মধ্যে হঠাৎ কে বা কারা তার গাড়ি ভাঙচুর করে। ইহাই প্রমাণিত হয় যে, উপজেলা ব্যাপি তার জনসমর্থন না থাকার কারণেই তিনি লাঞ্চিত হয়েছেন।

এতে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন, সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য ওয়ালিদ আহমেদ কমল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসুসহ বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com