সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

শিক্ষার্থীদের সাথে সাতক্ষীরা পুলিশ সুপার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা প্রতিনিধি: “জঙ্গি ও মাদকের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে শুরু হয়েছে স্কুল ও কলেজের সকল পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ সচেতনতা সৃষ্টি ও ক্লাস রুটিন বিতরণ।
সোমবার সকালে সাতক্ষীরার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচির উদ্বোধন করেন।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার শেখ মোঃ ইয়াসিন আলী, পরিদর্শক মোঃ আজম খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আব্দুল্লাহ আল মামুনসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।
এ সময় পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান বলেন, আজকের শিশু আগামি দিনের ভবিষ্যৎ, তাই কোমলমতি শিক্ষাথীদের মাঝে শুরু থেকে যদি মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহের কুফল সম্পর্কে সচেতনতা তৈরি করা যায়, তাহলে বাংলাদেশকে আমরা সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে পারবো।
পুলিশ সুপার এসময় শিক্ষার্থীদের মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান। এবং তার মোবাইল নম্বার দেন। তিনি শিক্ষার্থীদের বলেন, যেকোনো সমস্যায় তার মোবাইল নম্বারে জানানো হলে তিনি তাৎক্ষণিক সে বিষয়ে পদক্ষেপ নেবেন।

জামায়াতের এক কর্মীসহ আটক ৪০

সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে একজন জামায়াত কর্মীসহ ৪০ জনকে আটক করা হয়েছে। রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com