মঙ্গলবার, ২৭ অগাস্ট ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক ডিবি প্রধান হারুন ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা ভারতীয় ৫ বিদ্যুৎ কোম্পানির কাছে বাংলাদেশের বকেয়া ১০০ কোটি ডলার অবসরে পাঠানো পুলিশের এক ডিআইজি ও চার এসপিকে পুনর্বহাল হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে ইনু সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত গ্রেফতার বন্যার্তদের জন্য ত্রাণ দিচ্ছেন রোহিঙ্গারা মিছিল দেখতে গিয়ে গুলিবিদ্ধ, ৩৭ দিন পর মারা গেলেন রকিবুল প্রধান উপদেষ্টার সহায়তায় জিএসপি সুবিধা পেতে চান ব্যবসায়ীরা প্রধান উপদেষ্টার সঙ্গে পাকিস্তানের হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্কে যেসব প্রভাব পড়বে বাংলাদেশকে আন্তরিকভাবে সহযোগিতা করতে চায় সুইজারল্যান্ড চলমান সংকট উত্তরণে ২ হাজার কোটি টাকা ঋণ চায় বিজিএমইএ ফারাক্কার গেট খুলে দেওয়ায় নতুন কোনো এলাকা প্লাবিত হয়নি: উপদেষ্টা প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ শেখ হাসিনাসহ ১১৪ জনের বিরুদ্ধে দুই হত্যা মামলা ভারত নিজেদের স্বার্থেই বাংলাদেশকে ভাসাচ্ছে-ডুবাচ্ছে: ডা. জাহিদ মুখ্যমন্ত্রী মমতার পদত্যাগ চেয়ে বিক্ষোভে উত্তাল কলকাতা আওয়ামী লীগ নিষিদ্ধের রিট খারিজ চাইলেন অ্যাটর্নি জেনারেল ডিএমপির ‘দাপুটে’ ৫২ কর্মকর্তাকে ঢাকার বাইরে বদলি ‘নবান্ন’ ঘেরাও কর্মসূচির শুরুতেই পুলিশের জলকামান-টিয়ার শেল

শিক্ষার্থীদের অবরোধে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যান চলাচল বন্ধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

কোটা সংস্কারের দাবিতে ও শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা।

বুধবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১টায় লিংক রোডের জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকায় এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হচ্ছে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত এখনো ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যান চলাচল বন্ধ আছে।

আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, আমরা যৌক্তিক দাবি নিয়ে আন্দোলনে নেমেছি। আমাদের অধিকার চাওয়ায় আমাদের সহপাঠীদের ওপর নির্মমভাবে হামলা চালানো হচ্ছে। এই হামলার বিচার আর আমাদের কোটা সংস্কারের দাবি না আদায় পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো। আমরা কোটা বাতিল নয় সংস্কার চেয়েছি। এতে সন্ত্রাসীরা আমাদের ওপর নির্মম হামলা চালিয়ে কয়েকজন শিক্ষার্থীকে হত্যা করেছে। আমরা এর বিচার চাই।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেছেন, শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে আন্দোলন করছে। আমরা এখানে আছি। আমাদের কোনো নির্দেশ নেই। দেখা যাক কি হয়।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com