বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

শিক্ষানবিশ আইনজীবী হত্যার দায়ে স্ত্রী গ্রেফতার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  • আপলোড সময় শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

চট্টগ্রাম জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী আব্দুল্লাহ আল মামুন(২৬) হত্যার ঘটনায় স্ত্রী তানিয়া সুলতানা লিজাকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকারীদের শাস্তির দাবিতে শুক্রবার বিকালে কক্সবাজারের চকরিয়া লক্ষ্যারচর বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে মামুনের চাচা লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, আমাদের ভাইপো আব্দুল্লাহ আল মামুন অত্যন্ত শান্ত স্বভাবের ছিল। জানতে পেরেছি তার স্ত্রীর পরকীয়া সম্পর্কে বাধা দেওয়ায় মামুনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এই জঘন্যতম হত্যাকাণ্ডের শাস্তি চাই।

ইউপি চেয়ারম্যান খ ম আওরাঙ্গজেব বুলেট বলেন, সম্ভাবনাময়ী তরুণ আইনজীবী মামুনের হত্যাকারী তার স্ত্রী একা হতে পারে না। তার সাথে আরও একাধিক জড়িত রয়েছে বলে মনে করছি। অবিলম্বে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম বলেন, মামুনের শরীরে একাধিক আঘাতের চিহ্নই প্রমাণ করে তাকে হত্যা করা হয়েছে।

এদিকে লক্ষ্যারচর রুস্তম আলী চৌধুরী পাড়া নিবাসী জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বাড়িতে চলছে শোকের মাতম। মামুনের বৃদ্ধ মা তার ছেলে হত্যাকারী পুত্রবধূ লিজার ফাঁসির দাবি জানান।

চকবাজার থানার ওসি মো. মনজুর কাদের মজুমদার বলেন, মামুন হত্যার ঘটনায় তার স্ত্রী তানিয়া সুলতানা লিজাকে গ্রেফতার করে আদলতে সোপর্দ করা হয়েছে। পরবর্তীতে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com