রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

শিক্ষকের মারধরে প্রাণ গেলো মাদ্রাসা ছাত্রের, প্রধান শিক্ষক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ২০৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ময়মনসিংহ প্রতিনিধি :  ভালুকা উপজেলার জামিরদিয়ার মাস্টারবাড়ি এলাকায় শিক্ষকের লাঠির আঘাতে আহত মাদ্রাসা ছাত্র তাওহীদ (১৩) রোববার রাতে ঢাকা বক্ষব্যধি হাসপাতালে মারা গেছে । এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিষ্ঠানের প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ।

নিহত পরিবার সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও গ্রামের কয়েস মিয়ার ছেলে তাওহীদকে ৪ বছর পুর্বে জামিরদিয়া এলাকার ওমর ফারুক (রাঃ) হাফিজিয়া কিন্ডার গার্ঢেন মাদ্রাসায় ভর্তি করা হয়। তাওহীদ এ পর্যন্ত ১৮ পাড়া কোরআন শরীফ মুখস্ত করেছে। গত ২৭ ফেব্রুয়ারি তাঁকে শিক্ষক আমিনুল ইসলাম তাওহীদকে দেড় পাড়া কোরআন শরীফ পড়তে দেয়। সে ৭পৃষ্টা মুখস্থ শুনানোর পর বাকী টুকু শুনাতে না পারায় শিক্ষক বাম হাত, পা, বুকে পিঠে ব্যাপক মারপিঠ করে। আঘাতে তার বুকের বাম পাশের পাজর ভেঙ্গে যায়।

তাওহীদকে মাদ্রাসায় রেখে চিকিৎসা দিয়ে উন্নতি না হওয়ায় মাদ্রাসা থেকে তার পরিবারকে খবর দেয়া হয় যে, তাওহীদ খেলতে গিয়ে বুকে ও হাতে পায়ে আঘাত পেয়েছে।  তাওহীদের বাবা তাকে প্রথমে ভালূকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে শুক্রবার ময়মনসিংহে কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে তার অবস্থা অবনতি হলে রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।  ঢামেক থেকে রাতে বক্ষব্যধি হাসপাতালে প্রেরণ করলে রাত ১২টা সময় তাওহীদদের মৃত্যু হয়।

মৃত্যুর পর নিহতের পরিবার লাশ নিয়ে ভালুকা মডেল থানায় চলে আসেন। ঘটনার পর ঘাতক শিক্ষক পলাতক রয়েছে।  শিক্ষক আমিনুল ইসলামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়। এঘটনায় মাদ্রাসার প্রধান শিক্ষক এনামুল হককে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

নিহতের মা ৩ সন্তানের জননী হাসনা হেনা বলেন, তাওহীদকে হাফেজ বানাতে চেয়ে ছিলাম।  আমার ছেলে ১৮ পারা কোরআন মুখস্থ করেছিল।  শিক্ষক তার ছেলেকে পিটিয়ে হাত পা, বুক পাজর ভেঙ্গে দেয়ায় সে মারা গেছে।

ভালূকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, শিক্ষকের পিটুনিতে আহত ছাত্রের উপযুক্ত চিকিৎসা না হওয়ায় ছাত্রটি মারা গেছে। এব্যাপরে নিহতের পিতা বাদী হয়ে থানায় মামলা করেছে। ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com