শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ২২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের দাদনচক বেল আফরোজ বালিকা উচ্চবিদ্যালয়ে। হয়রানীর বিচার চেয়ে প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির নিকট আবেদন করেছে ভূক্তভোগী ওই ছাত্রীর পিতা।
অভিযোগ রয়েছে শিক্ষক দাদনচক বেল আফরোজ বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক আসাদ্জ্জুামান মানিক এর আগেও স্কুলের ছাত্রীদের সঙ্গে এমন আচরণ করে মুচলেকা দিয়ে পার পেয়ে যান।
অভিযোগ সূত্রে জানা গেছে,অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গত ১৭ মার্চ সহকারী শিক্ষক আসাদ্জ্জুামান মানিক যৌন হয়রানীর চেষ্টা করেন এবং বিভিন্ন অঙ্গভঙ্গি প্রদর্শন করে। বাড়ি ফিরে বিষয়টি তার পিতাকে জানালে তিনি ওই দিনই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট মৌখিকভাবে অভিযোগ করেন। কিন্তু প্রধান শিক্ষক মৌখিক অভিযোগ আমলে না নেয়ায় গত ২২মার্চ লিখিতভাবে প্রধান শিক্ষক বরাবর আবেদন করা হয় এবং এর অনুলিপি ম্যানেজিং কমিটির সভাপতি বরাবর পাঠানো হয়।
অভিযোগের প্রেক্ষিতে গত রোববার বিদ্যালয় অফিসে শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যগণের উপস্থিতিতে প্রধান শিক্ষক সফিকুল ইসলামের যাবতীয় কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করেন এবং তিনি কোন নারী শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতে পারবেন না বলে হুঁসিয়ারী করে দেন। এ ব্যাপারে বক্তব্য জানতে অভিযুক্ত শিক্ষক আসাদ্জ্জুামান মানিকের সঙ্গে মুঠোফোনে কল দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেন নি।
এছাড়া তার মুঠোফোনে সাংবাদিক পরিচয় দিয়ে ক্ষুদে বার্তা পাঠানো হলেও তিনি কোন উত্তর দেন নি। তবে প্রধান শিক্ষক সফিকুল আলমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি শিক্ষক শিক্ষক আসাদ্জ্জুামান মানিক কে স্কুলের সার্বিক বিষয় বিবেচনা করে ছুটিতে পাঠানো হয়েছে বলে স্বীকার করলেও আর কোন মন্তব্য করতে পারেন নি।

আরামবাগ দাখিল মাদ্রাসায় ইসলামী ব্যাংকের শিক্ষা উপকরণ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আজাইপুর আরামবাগ দাখিল মাদ্রাসায় ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপহার বিতরণ করা হয়েছে।
বুধবার বিকালে ইসলামী ব্যাংকের আয়োজনে আজাইপুর আরামবাগ মাদ্রাসায় ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো. আখতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুপারিনটেন্ডেন্ট মাওলানা মো. মনিরুল ইসলাম। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আইবিবিএল এর প্রকল্প কর্মকর্তা মো. আবদুল মতিন, ফিল্ড অফিসার মো. শওকত আলী, সিনিয়র ফিল্ড অফিসার মো. লিয়াকত আলী, ইউনিট অফিসার মো.আব্দুল রহমানসহ অন্যরা। পরে মেধাবীদের শিক্ষা উপহার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com