বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

শাহরুখ যে কারণে অল্প বয়সী নায়িকাদের সঙ্গে অভিনয় করেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭
  • ২২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খান অভিনয় করেছেন খ্যাতনাম অনেক তারকা অভিনেত্রীদের সঙ্গে। এদের দলে আছেন মাধুরী দীক্ষিত, জুহি চাওলা ও কাজলের মত অভিনেত্রী। পুরনো সেই নায়িকাদের জায়গা নিয়েছেন নতুন নায়িকার দল। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফের পর এখন তিনি কাজ করছেন আলিয়া ভাটের সঙ্গে। কিন্তু শাহরুখ খান জানাচ্ছেন, যা করছেন সবই বাজারের কারণে। বাজার যা চায়, তাই সরবরাহ করতে হয়, কারণ সে আপনার বাজারের খরচ জোগায়। তার দাবি না মেটালে মৃত্যু অবশ্যম্ভাবী।

৯০-এর শুরুতে মুম্বাইতে পা রেখে শাহরুখ সহ অভিনেত্রী হিসেবে পান মাধুরী, জুহি, কাজলদের। ছিলেন করিশমা কাপুর, উর্মিলা। কিন্তু কাজল ছাড়া অন্য অভিনেত্রীরা অনেকদিন সরে গেছেন নায়িকাদের সারি ছেড়ে। বাণিজ্যিক ছবি দীর্ঘদিন দেখে না তাদের। কিন্তু শাহরুখ তো বটেই, তার কিছু আগে বলিউডে আসা আমির খান আর সালমান খানও একইভাবে করে চলেছেন নায়কের চরিত্র।

সম্প্রতি এক পত্রিকায় সাক্ষাৎকার দিতে গিয়ে শাহরুখ এ ব্যাপারে বলেছেন, মাধুরী, জুহি আর কাজল যেমন সুন্দরী তেমনই অসামান্য শিল্পী। তাদের জন্যই তিনি আজ স্টার, তারা তাকে সব কিছু শিখিয়েছেন। তাই সুযোগ পেলে নিজের ছবিতে তাদের কাজ দেওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু কথা হল, যতই সৃষ্টিশীলতার কথা ভাবুন, দিনের শেষে সিনেমা একটা ব্যবসা। এর থেকেই যা কিছু রোজগার। তাই মানুষের দাবিকে অগ্রাহ্য করার চেষ্টা করলে টিকে থাকা যাবে না।

এতদিন বলিউডে থেকে শাহরুখ বুঝে গেছেন, সিনেমা যদিও আর্ট কিন্তু তার সংজ্ঞা ঠিক করে দেয় বাজার। আর এই বাজারের বেশিরভাগ মুখ অল্পবয়সি মুখ দেখতে চায়। মানুষ ঠিক করে তারা কী দেখবে, ছবি নির্মাতা সেইমতো সরবরাহ করেন। এই দাবি মেনে না নিলে বাজারে তিনিও টিকতে পারবেন না বলে শাহরুখ মন্তব্য করেছেন।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com