মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬

শাহরুখ-কাজলের ‘গোপন’ তথ্য ফাঁস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: শাহরুখ-কাজল জুটি ভারতীয় হিন্দী ছবির ইতিহাসের সবচেয়ে সেরা। ভালো বন্ধু হিসেবেও বলিউডে সবার কাছে পরিচিত এ জুটি। অথচ প্রথমদিকে ভারত সেরা এ জুটির সম্পর্ক মোটেই ভালো ছিল না। বলি বাদশা শাহরুখ খানই অবশ্য এর জন্য দায়ী ছিলেন।

প্রথম দেখায় প্রতিভাবান কাজলকে মোটেই পছন্দ করেননি শাহরুখ। দেখতেই পারেতেন না কাজলকে। এমনকি বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানকেও কাজলের সঙ্গে অভিনয় করতে নিষেধ করেছিলেন শাহরুখ।

এসব তথ্যের কোনটাই মনগড়া কিংবা বানানো নয়।এমন তথ্য নিজেই জানিয়েছেন বলি বাদশাহ।

‘বাজিগর’ ছবিটি করার সময় কাজলের অভিনয় দক্ষতা সম্বন্ধে জানার জন্য শাহরুখকে ফোন করেন আমির খান। তখন আমিরকে নাকি তিনি জানিয়েছিলেন, কাজল মোটেই ভাল অভিনেত্রী নন। কাজের প্রতি ওর কোনো ফোকাস নেই। তুমিও কাজলের সঙ্গে কাজ করতে পারবে না।’

কিন্তু সেদিন বিকেলের মধ্যেই কাজলের পারফরম্যান্স দেখে তার প্রতি ধারণা বদলে যায় শাহরুখের। সেই বাজিগরের সেট থেকেই আস্তে আস্তে কাজল-শাহরুখের বন্ধুত্ব শুরু। যা আজও অটুট। অটুট আছে বলিউডে সেরা জুটি হওয়ার গৌরবও।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com