বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

শাহজালালে ফের গুলিসহ আওয়ামী লীগ নেতা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ মার্চ, ২০১৯
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: পূর্ব ঘোষণা ছাড়াই অস্ত্র বহন করায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফের এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে ভিয়েশন সিকিউরিটি (অ্যাভসেক)। রোববার সকালে তাকে ৪২ রাউন্ড গুলিসহ আটক করা হয়।

আটক ব্যক্তির নাম এবিএম মাজহারুল আনাম। তিনি দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে।

অ্যাভসেক জানিয়েছে, এবিএম মাজহারুল আনাম অভ্যন্তরীণ বিমানে কক্সবাজার যাচ্ছিলেন। বিমানবন্দরে স্ক্যানিং এর সময় তার হাত ব্যাগে গুলি ধরা পড়ে। সেখানে রাইফেলের গুলি ৩২ রাউন্ড ও পিস্তলের ১০ রাউন্ড গুলি পাওয়া যায়। ওই যাত্রী কেবল পিস্তলের লাইসেন্স দেখাতে পেরেছেন।

বিমানবন্দর অ্যাভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিমানবন্দরে প্রবেশের সময় মাজহারুল আনামের কাছে গুলি থাকার বিষয়টি তিনি ঘোষণা করেননি। স্ক্যানিংয়ের সময় তার হ্যান্ড ব্যাগে গুলিগুলো ধরা পড়ে। পরে তাকে অ্যাভিয়েশন সিকিউরিটির অফিসে নিয়ে আসা হয়।

তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

অ্যাভসেক জানিয়েছে, আটক মাজহারুলকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

এর আগে গত ২২ মার্চ ৩৫ রাউন্ড গুলি ও অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশের অভিযোগে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মুজিবুর রহমানকে আটক করা হয়েছিল।

এ ছাড়া গত ১১ মার্চ অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে আটক করা হয়েছিল।

বাংলা৭১নিউজ/এমআচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com