শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শাহজাদপুরে মিল্কভিটার ভাইস চেয়াম্যানের উঠোন বৈঠকে জনতার ঢল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শামছুর রহমান শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি : শাহজাদপুর উপজেলার যমুনা নদী তীরবর্তী প্রত্যন্ত অঞ্চল গালা নতুন বাজারে দুগালী গ্রামবাসী কর্তৃক আয়োজিত উঠোন বৈঠকেরর প্রধান অতিথির বক্তব্যে মিল্কভিটা’র ভাইস চেয়ারম্যান,বিশেষ পিপি (নারী ও শিশু) আ.লীগ নেতা এ্যাড. শেখ মো: আব্দুল হামিদ লাবলু বলেছেন, “রগকাটা বাহিনী জামায়াত থেকে সতর্ক থাকবেন। দেশে ঘটে যাওয়া নৃসংশ্য সন্ত্রাসী কার্যকলাপ, জঙ্গিবাদের সাথে সরাসরি জামায়াতের ক্যাডারদের সম্পৃক্ততা রয়েছে। ভবিষ্যতে জামায়াতের ক্যাডারেরা যে কোন ধরনের অপতৎপরতা চালাতে নিলে যে কোনো মূল্যে তাদের প্রতিহত করবেন।
” এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন,”শাহজাদপুরের সার্বিক শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য খাতসহ বহুমুখী উন্নয়নে শাহজাদপুরের গর্বিত সন্তান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন মন্ত্রনালয়ের সচিব আবু সালেহ শেখ মোঃ জাহিরুল হক দুলাল আত্মনিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছেন।
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর আইন পাশ, শাহজাদপুর সরকারি কলেজে অনার্স কোর্স চালুকরণ, শাহজাদপুরে ৩টি কোর্ট চালুকরণ, শাহজাদপুর হাইস্কুলকে জাতীয়করণ, দুগালী উচ্চ বিদ্যালয়কে কলেজে রুপান্তর, পৌর সদরে হাসপাতাল স্থাপন, প্রান্তিক পর্যায়ের যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নসহ শাহজাদপুরবাসীর আর্থ-সামাজিক প্রেক্ষাপটের উন্নয়নে অভূতপূর্ব উন্নয়ন করে যাচ্ছেন।
আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থী যিনিই হবেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে তাকেই বিজয়ী করবো।” গত শনিবার রাতে দুগালী বাজারে গালা ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠোন বৈঠক ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মামুনর রশীদ লিয়াকত, প্রচার ও প্রকাশনা সম্পাদক, তারুন্যদীপ্ত যুবলীগ নেতা রাজীব শেখ, পৌর যুবলীগ আহবায়ক আবু শামীম সূর্য্য, আলহাজ্ব ক্বারী রমজান আলী, গালা ইউনিয়ন আ.লীগ সেক্রেটারি আবুল হোসেন,আমিনুল ইসলাম শাহীন প্রমুখ। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন,”আগামী জাতীয় নির্বাচনে সিরাজগঞ্জ-০৬ (শাহজাদপুর) আসনে সৎ, আদর্শবান নেতা জননেতা এ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ লাবলু’কে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেয়া হলে শাহজাদপুরের মানুষের ভাগ্যের অভূতপূর্ব উন্নয়ন সাধিত হবে এবং বিপুল ভোটে তাকে বিজয়ী করে এ আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেয়া হবে। ” আলোচনা শেষে প্রয়াত পুলিশ সুপার, শাহজাদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম শেখ ফজলুল হকের আত্মার মাগফেরাত কামনায় ও মরহুমের সুযোগ্য সন্তান আইন সচিব আবু সালেহ শেখ মোঃ জাহিরুল হক দুলাল ও মিল্কভিটার ভাইস চেয়ারম্যান জননেতা এ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ লাবলু’র উত্তরোত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়। উক্ত উঠোন বৈঠকে দলীয় নেতাকর্মী, সমর্থক ছাড়াও হাজার হাজার আমজনতা স্বতস্ফূর্তভাবে অংশ নেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com