রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ?

শাহজাদপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৯ মে, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ডায়া গ্রামেরর শুক্রবার একটি বসতবাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে । ওই গ্রামের মৃত গাথুরিয়া প্রামাণিকের পুত্র মোঃ নিজাম উদ্দিনের বাড়িতে ভয়াবহ ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এতে নিজাম উদ্দিনের প্রায় ৪ লাখ টাকার অার্থিক ক্ষতিসাধন হয়েছে বলে তিনি দাবি করেছেন ।

এলাকাবাসী জানায়, এদিন দুপুরে অকষ্মাৎ নিজামের বসতবাড়ির ঘরে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুুহুর্তেই আগুণের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে দাউদাউ করে জ্বলতে থাকে। এ সময় ওই বাড়ির লোকজনের আর্তচিৎকটরে প্রতিবেশিরা ছুঁটে এসে আগুণ নেভানোর চেষ্টা করে। পরে স্থানীয় দমকল বাহিনীর সদস্যদের খবর দেয়া হলে দ্রুত তারা ঘটনাস্থলে পৌঁছে আগুণ নিয়ন্ত্রণে আনে।

কিন্তু এর আগেই নিজামের বাড়ির ঘরের ভিতরের টিভি, ফ্রিজ, ধান, চাউল আসবাবপত্রসহ নানা সামগ্রী ভষ্মীভূত হয়। এতে মোট ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। শাহজাদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের অফিসার মনজুর আলম জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই । বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুণের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com