রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী

শাশুড়িকে হত্যা করে জামাইয়ের আত্মহত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় শাশুড়িকে কুপিয়ে হত্যা করে বিষপান করে আত্মহত্যা করেছেন কামাল খাঁন (৩০) নামে এক যুবক। এসময় শ্বশুরসহ আরো তিনজনকে কুপিয়ে জখম করা হয়।

নিহত মুরশেদা বেগম (৩৫) ওই এলাকার মনি মিয়ার স্ত্রী। আজ শনিবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শ্বশুর মনি মিয়া (৪৫), কামাল খানের স্ত্রী মুক্তা বেগম (২৩) ও ভাই তামিম (২০)। তাদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ১০ মাস আগে কামাল কানের সঙ্গে মুক্তা বেগমের বিয়ে হয়। মুক্তা সংসার করবে না বলে কিছুদিন আগে কামাল খানকে তালাক দেন। এর জের ধরে শনিবার সকালে কামাল খান মুক্তাদের বাড়িতে এসে ধারালো দা দিয়ে সবাইকে কুপিয়ে আহত করে।

এসময় তিনি বলেন, আমি নিজেও বাঁচবো না তোদেরও বাঁচতে দেব না। এই বলে তিনি বিষপান করে আত্মহত্যা করেন।

শ্রীমঙ্গল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) শাহেদা আকতার জানান, স্থানীয়রা কামাল খানকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com