শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

শার্শায় কোটি টাকার সোনার বারসহ আটক ১

বেনাপোল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

যশোরের শার্শা উপজেলার গোগা সীমান্ত থেকে ৯টি সোনার বারসহ এক মনিরুল হোসেন (৪২) নামে এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (০২ জানুয়ারি) দিনগত রাতে গোগা কলেজ এলাকায় অভিযান চালিয়ে সোনার বারসহ তাকে আটক করা হয়।

আটক মনিরুল হোসেন শার্শা উপজেলার কালিয়ানি গ্রামের মৃত শামসুর রাহমানের ছেলে।

বিজিবি খুলনা-২১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল খুরশিদ আনোয়ার পিএসসি জানান, বিজিবির একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার গোগা কলেজের সামনে অভিযান চালিয়ে পাচারকারী মনিরুল হোসেনকে আটক করা হয়।

এ সময় তল্লাশি চালিয়ে তার গায়ে থাকা জ্যাকেটের মধ্যে লুকিয়ে রাখা এক কেজি ২২ গ্রাম ওজনের ৯টি সোনার বার উদ্ধার করা হয়। উদ্ধার করা সোনার আনুমানিক মূল্য এক কোটি ৮০ হাজার টাকা।

তিনি আরও জানান, আটক আসামিকে স্বর্ণ পাচারের আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়ছে এবং উদ্ধারকৃত সোনা সরকারি কোষাগারে জমা করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com