সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

শার্শায় ইউপি উপ-নির্বাচন: আ.লীগ ও বিদ্রোহীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ও বোমা হামলায় ১০ জন আহত হয়েছেন। বুধবার গভীর রাতে ইউনিয়নের বাহিলাপুতা গ্রামে এ ঘটনা ঘটে।
শার্শা পৌর যুবলীগ আহ্বায়ক সুকুমার দেবনাথ জানান, লক্ষণপুর ইউনিয়নের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারা খাতুন। আর চশমা প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন কামাল হোসেন। বুধবার গভীর রাতে আনোয়ারার কর্মীরা বাহিলাপুতা গ্রামে ভোট চাইতে গেলে তাদের ওপর হামলা করে বিদ্রোহী প্রার্থীর লোকজন। এসময় ৮-১০টি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালালে মেহেদী হাসান শিপন, আল-আমিন, মিশন, মনা, রিপন, শামীম, হাফিজুর, রুবেল, কাদু, লাল্টু ও আইজেল আহত হন। তাদের আটটি মোটরসাইকেল ভাংচুর করে পালিয়ে যায় হামলাকারীরা।
আহতদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত চারজনকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসক এনকে আলম বলেন, ‘বোমায় আহতদের এক্সরেসহ বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করতে দেয়া হয়েছে। ২৪ ঘণ্টা পার না হলে রোগীদের অবস্থা সম্পর্কে বলা যাবে না।
এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, ‘উপনির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ ও বোমা বিস্ফোরণের ঘটনায় ৮-১০ আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com